আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: অভিষেক ম্যাচেই কামাল করলেন মোহাম্মদ শামির ভাই, জলদি নেবেন ভারতীয় দলে এন্ট্রি !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৩ এর বিশ্বকাপের সমাপ্তির পর থেকে ভারতীয় তারকা বোলার মহম্মদ শামি (Mohammed Shami) আপাতত ক্রিকেট থেকে দূরে রয়েছেন। তিনি বিশ্বকাপে ২৪ টি উইকেট নেওয়া সর্বোচ্চ উইকেট শিকারী বোলার ছিলেন। আন্তর্জাতিক ক্রিকেট খেলার আগে শামির ঘরোয়া ক্রিকেটে বাংলার হয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Mohammed Shami, Kaif
Mohammed Kaif

এবার সেই পথে শামির ছোট ভাই মহম্মদ কাইফকেও (Mohammed Kaif) হাঁটতে দেখা যাচ্ছে। তিনিও মহম্মদ শামির মত একজন ফাস্ট বোলার। ২৭ বছর বয়সী কাইফও বাংলার হয়ে রঞ্জি ট্রফিতে (Ranji Trophy) নিজের আত্মপ্রকাশ করেছেন।

অভিষেক ম্যাচে অসাধারণ বোলিং করে সবাইকে তাক লাগিয়ে দেন তিনি। এই ম্যাচটি হয়েছিল বাংলা বনাম অন্ধ্রপ্রদেশের মধ্যে। টসে জিতে প্রথমে বাংলা ব্যাটিং নেয় এবং সব উইকেট খুইয়ে ৪০৯ রান করে।

জবাবে ব্যাট করতে নেমে অন্ধ্রপ্রদেশ প্রথম ইনিংসে সব কটি উইকেট হারিয়ে ৪৪৫ রান করে। কাইফ ৩২ ওভার হাত ঘুরিয়ে ৬২ রান খরচ করেন এবং ৩ উইকেট নেন। তিনি ৮ ওভার মেডেন বোলিং করেন ইকোনোমি রেট ১.৯৪।

অভিষেক ম্যাচে তার পারফরম্যান্স বেশ দর্শনীয় বটে। রঞ্জি ট্রফির আগে কাইফ ৯টি লিস্ট-এ ম্যাচ খেলেছেন। অভিষেক ম্যাচের আগে মহম্মদ শামি রঞ্জি ট্রফির জন্য সোশ্যাল মিডিয়াতে তাকে অভিনন্দন জানিয়েছেন এবং ভবিষ্যতে কঠোর পরিশ্রমের পরামর্শও দেন।

Mohammed Shami: ভাইয়ের রঞ্জি অভিষেকে বেতাল খুশি মোহাম্মদ শামি, কাইফের উদ্দেশ্যে দিলেন এই বার্তা !!

About Author

Leave a Comment

2.