আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: ভাইয়ের রঞ্জি অভিষেকে বেতাল খুশি মোহাম্মদ শামি, কাইফের উদ্দেশ্যে দিলেন এই বার্তা !!

Mohammed Shami: টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মোহাম্মদ শামির ভাই মোহাম্মদ কাইফ প্রথম শ্রেণীর ক্রিকেটে অভিষেক করেছেন। রঞ্জি ট্রফির চলতি মৌসুমে বাংলার হয়ে অভিষেক হয়েছে তার। ...

Published on:

Mohammed Shami: টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মোহাম্মদ শামির ভাই মোহাম্মদ কাইফ প্রথম শ্রেণীর ক্রিকেটে অভিষেক করেছেন। রঞ্জি ট্রফির চলতি মৌসুমে বাংলার হয়ে অভিষেক হয়েছে তার। এই বিশেষ উপলক্ষ্যে, শামি তাকে একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) তার ভাই মোহাম্মদ কাইফের জন্য একটি বিশেষ নোট লিখেছেন এবং তাকে অভিনন্দন জানিয়েছেন। কাইফ 2023-24 রঞ্জি ট্রফি টুর্নামেন্টে বাংলার হয়ে প্রথম-শ্রেণীর ক্রিকেটে অভিষেক করেছিলেন। শুক্রবার (৫ জানুয়ারি), বিশাখাপত্তনমের ওয়াইএস রাজশেখর রেড্ডি এসিএ-ভিডিসিএ ক্রিকেট স্টেডিয়ামে অন্ধ্রের বিরুদ্ধে ম্যাচের জন্য কাইফকে প্লেয়িং-১১-এ অন্তর্ভুক্ত করা হয়েছিল। শামি তার ভাইকে অভিনন্দন জানাতে গিয়ে তার সুন্দর ভবিষ্যৎ কামনা করেছেন।

WTC Points Table: পাকিস্তানের পরাজয় ভারতের কাছ থেকে ছিনিয়ে নিল এক নম্বর মুকুট, এখন শীর্ষে পৌঁছেছে এই বিপজ্জনক দল !!

Mohammed Shami, Kaif
Mohammed Kaif

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ ভাইয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে শামি লিখেছেন, ‘অবশেষে দীর্ঘ সংগ্রামের পর আপনি বাংলার জন্য রঞ্জি ট্রফি ক্যাপ পেয়েছেন। চিয়ার্স!! মহান কৃতিত্ব !! অভিনন্দন, আমি আপনার উজ্জ্বল ভবিষ্যত কামনা করি! আপনার 100% দিন এবং কঠোর পরিশ্রম করতে থাকুন এবং ভাল পারফর্ম করুন। আমরা আপনাকে বলি যে শামি 2023 বিশ্বকাপে প্রাণঘাতী বোলিং করেছিলেন। এই টুর্নামেন্টে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলারও ছিলেন তিনি।

অন্ধ্রের বিরুদ্ধে 2023-24 রঞ্জি ট্রফির প্রথম ম্যাচ খেলছে বেঙ্গল দল। এই ম্যাচের প্রথম দিনেই ব্যাট করতে আসেন মোহাম্মদ কাইফ। দিনের খেলা শেষে বাংলার স্কোর দাঁড়ায় ৪ উইকেট হারিয়ে ২৮৯ রান। খাতা না খুলেই ১৭ বলে অপরাজিত ফিরেছেন কাইফ। আমরা আপনাকে বলি যে কাইফ তার ডান হাতে ব্যাট করেন এবং তিনি এই হাত দিয়ে মাঝারি ফাস্ট বোলিং করতেও সক্ষম।

Mohammed Shami: “ভারত ছেড়ে চলে যেতাম…” বিশ্বকাপে বিতর্ক সৃষ্টিকারীদের উদ্দেশ্যে বড় বয়ান দিলেন মোহাম্মদ শামি !!

About Author

Leave a Comment

2.