আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

WTC Points Table: পাকিস্তানের পরাজয় ভারতের কাছ থেকে ছিনিয়ে নিল এক নম্বর মুকুট, এখন শীর্ষে পৌঁছেছে এই বিপজ্জনক দল !!

WTC POINTS TABLE: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে পাকিস্তানের 3-0 ব্যবধানে হারের পরে টিম ইন্ডিয়ার বিরাট ক্ষতি হয়েছে। অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে পাকিস্তানকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছে, ...

Published on:

WTC POINTS TABLE: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে পাকিস্তানের 3-0 ব্যবধানে হারের পরে টিম ইন্ডিয়ার বিরাট ক্ষতি হয়েছে। অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে পাকিস্তানকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছে, যার কারণে হতাশ হয়েছে ভারতীয় দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) পয়েন্ট টেবিলে এক নম্বর মুকুট হারিয়েছে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ এখন শেষ, এর পরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) পয়েন্ট টেবিলে একটি বড় রদবদল হয়েছে।

আরও পড়ুন | Mitchell Starc: আইপিএলে কেন খেলেন না? WTC ফাইনালের আগে খোলসা করলেন স্টার্ক

Aus Vs Pak, Wtc
Aus Vs Pak

অস্ট্রেলিয়া এবং পাকিস্তান টেস্ট সিরিজ শেষ হওয়ার পর, ভারতীয় দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে এক নম্বর মুকুট হারিয়েছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল এখন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলের শীর্ষ থেকে 2 নম্বরে নেমে এসেছে। ভারতীয় দলের জয়ের হার ৫৪.১৬। সম্প্রতি, দক্ষিণ আফ্রিকা সফরে ভারতীয় দল টেস্ট সিরিজ ১-১ ড্র করলেও ফলাফলে খুব একটা সুবিধা করতে পারেনি।

তিন ম্যাচের টেস্ট সিরিজে অস্ট্রেলিয়া দল পাকিস্তানকে ৩-০ ব্যবধানে হারিয়েছে, যার ফলে বিরাট সুবিধা হয়েছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) পয়েন্ট টেবিলে অস্ট্রেলিয়ার জয়ের শতাংশ এখন 56.25 এ পৌঁছেছে। এর মাধ্যমে অস্ট্রেলিয়া ভারতকে পেছনে ফেলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে এক নম্বর মুকুট অর্জন করেছে।

ভারতীয় দলকে 25 জানুয়ারি থেকে নিজের দেশে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। এই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ চলবে 25 জানুয়ারি থেকে 11 মার্চ পর্যন্ত। ভারত যদি ইংল্যান্ডের বিরুদ্ধে এই টেস্ট সিরিজ 5-0 ব্যবধানে জিততে সফল হয়, তাহলে অস্ট্রেলিয়ার থেকে অনেক এগিয়ে যাবে।

আরও পড়ুন | রোহিত শর্মা নয় বরং এই প্লেয়ারকে দেওয়া হলো বর্ষ সেরা ক্যাপ্টেনের তকমা, শ্রেষ্ঠ একাদশে জায়গা বানালেন ৬ ভারতীয় !!

About Author

Leave a Comment

2.