IND vs ENG: রাহানে-পূজারা নয়, রঞ্জি ট্রফিতে তোলপাড় সৃষ্টি করা এই ম্যাচ উইনার, তৃতীয় টেস্টে করতে চলেছেন কামব্যাক !!

IND vs ENG: ভারত বনাম ইংল্যান্ড (IND vs ENG) এর মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছে ইংল্যান্ড। দ্বিতীয় ম্যাচে জিতে সিরিজে ফিরতে চাইছে টিম ইন্ডিয়া। দ্বিতীয় টেস্ট ম্যাচেও ভালো দখলে রেখেছে টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এর সাথে রঞ্জি ট্রফিও খেলা হচ্ছে। বর্তমান রঞ্জি ট্রফিতে, একজন খেলোয়াড় দুর্দান্ত পারফরম্যান্স করেছেন এবং আবারও দলে অন্তর্ভুক্ত হওয়ার দাবি তুলেছেন। আমরা আপনাকে বলি যে এই খেলোয়াড় এর আগেও টিম ইন্ডিয়ার হয়ে খেলেছেন।

চলতি রঞ্জি ট্রফির এলিট গ্রুপ এ ঝাড়খন্ড ও মণিপুরের মধ্যে খেলা হচ্ছে। এই ম্যাচে ঝাড়খণ্ডের বোলার শাহবাজ নাদিম তার বোলিংয়ে অসাধারণ পারফর্ম করেছেন। তিনি প্রথম ইনিংসে 23.4 ওভারে 52 রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছিলেন। দ্বিতীয় ইনিংস খেলা হচ্ছে। এ খবর লেখা পর্যন্ত শাহবাজের নামে আরও একটি উইকেট রয়েছে। তিনি আবারও তার বোলিং দক্ষতা প্রমাণ করেছেন এবং টিম ইন্ডিয়াতে ফিরে আসার দাবি করেছেন।

Shahbaz Nadeem, Ind Vs Eng
Shahbaz Nadeem

২০১৯ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় শাহবাজ নাদিমের। তবে দলে খুব একটা সুযোগ পাননি তিনি। তিনি টিম ইন্ডিয়ার হয়ে মাত্র 2টি টেস্ট ম্যাচ খেলেছেন যাতে তিনি 8 উইকেট নিয়েছেন। তিনি তার শেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন ২০২১ সালে।

ঘরোয়া ক্রিকেটের কথা বললে তার পরিসংখ্যান বেশ ভালো। তিনি এখন পর্যন্ত 137টি ফোর্ট ক্লাস ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি 2.74 ইকোনমিতে 532 উইকেট নিয়েছেন। এছাড়াও তিনি 134টি লিস্ট এ ম্যাচ খেলেছেন যেখানে তিনি 4.29 ইকোনমিতে 175 উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: IND vs ENG: ভক্তদের জন্য দুঃসংবাদ, তৃতীয় টেস্ট ম্যাচ থেকে ছিটকে যাচ্ছেন রোহিত শর্মা, ৩০ বছর বয়সী এই প্লেয়ার হতে চলেছেন দলের ক্যাপ্টেন !!

Leave a Comment