Rajat Patidar: অভিষেক টেস্টে ফ্লপ রজত পতিদার, তৃতীয় টেস্টে তার জায়গা নিতে চলেছেন আগারকারের কাছের আত্মীয় !!

Rajat Patidar: টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান রজত পতিদার ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5 টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে অভিষেক করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

অভিষেক ম্যাচেই ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান রজত নিজেকে ভালো প্রমাণ করতে পারেননি, দুই ইনিংসেই ফ্লপ হয়েছিলেন, যার পর সিরিজের তৃতীয় ম্যাচের আগে তাকে ভারতীয় দল থেকে বাদ দেওয়া হতে পারে বলে ভক্তরা বিশ্বাস করেন। তার জায়গায় একজন শক্তিশালী খেলোয়াড় দলে ফিরতে পারে।

টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান রজত পতিদারকে ২রা ফেব্রুয়ারি বিশাখাপত্তনমে অনুষ্ঠিত হতে যাওয়া ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচে (IND VS ENG) ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে জায়গা দিয়ে অভিষেকের সুযোগ দেওয়া হয়েছিল।

তরুণ ভারতীয় ব্যাটসম্যান তার প্রথম ইনিংসে একটি ভাল শুরু করেছিলেন কিন্তু এটিকে বড় ইনিংসে রূপান্তর করতে পারেননি এবং 32 রানের ব্যক্তিগত স্কোরে তার উইকেট হারান। যেখানে দ্বিতীয় ইনিংসে তিনি মাত্র 9 রান করতে পারেন, তারপরে ভক্তরা বিশ্বাস করেন যে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচে তাকে বসতে হতে পারে।

Rajat Patidar
Rajat Patidar

ব্যাটসম্যান রজত পতিদার, যিনি ভারত এবং ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5 টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে ফ্লপ প্রমাণিত হয়েছেন, তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন৷ ভক্তদের বিশ্বাস তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের শক্তিশালী ব্যাটসম্যান কেএল রাহুল ফিট হয়ে দলে ফিরতে পারেন।

এই অবস্থায় তিনি ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেতে পারেন টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে। সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল দুর্দান্ত ব্যাটিং করেন।সে ম্যাচে তিনি 86 রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

আরও পড়ুন: Sourav Ganguly: ‘মেয়ের দু-তিনবার বিয়ে….’, ‘সানা’র বিয়ে প্রসঙ্গে কেন এই মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলী?

Leave a Comment