Shubman Gill: শুভমন ভগিনীর সঙ্গে সচিন-কন্যা সারা! শুরু হল নয়া জল্পনা !!

Shubman Gill: এই রহস্যের সূচনার সময়কাল হয়েছিল গত বছর। ২০২৩ সালে বলিউড তারকা সারা আলি খান (Sara Ali Khan)-এর সাথে শুভমনকে (Subhman Gill) একটি রেস্তোরাঁয় নৈশভোজ সাড়তে দেখা গিয়েছিল। এর পর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে রহস্য ঘনীভূত হতে থাকে। শুভমন নিজেও একটি টক শোয়ে এই জল্পনাকে জিইয়ে রাখতে তৎপর হন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তারপর বছর পেরোল, এই রহস্যের কুহেলিকা ভেদে জানা গেল এই সারা বলিউডের সারা নন। এই সারা শচীন কন্যা (Sachin Tendulkar) সারা তেন্ডুলকর (Sara Tendulkar)। তবে সারা ও শুভমন দুইজনেই অবশ্য তাঁদের সম্পর্কের কথা নিয়ে মুখ খোলেননি। তবে সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি ভিডিও।

Sara Tendulkar, Shubman Gill
Sara Tendulkar

তবে শুভমনের সাথে সারাকে দেখা যায়নি। তবে তাঁর বোনের সাথে একই গাড়িতে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন সারা। ঘটনাটি ঘটে রবিবার ভোরে। সেই সময় একটি পার্টি থেকে গাড়িতে চড়ে বেরিয়ে আসছিলেন সারা ও শুভমনের বোন শাহনীল গিল (Shahneel Gill)।

কালো রঙের পোশাকে সুসজ্জিত ছিলেন সারা। শাহনীল পরেছিলেন প‍্যাস্টেল রঙের পোশাক। বর্তমানে ক্রমবর্ধমান করোনা পরিস্থিতির কারণে শাহনীলের মুখে ছিল মাস্ক। কিন্তু সারা মাস্ক পরেননি। পাপারাৎজিদের একাংশের ক্যামেরা ঝলসে উঠতেই হেসে ফেলে নিজের হাত দিয়ে মুখ আবৃত করেন সারা। পরে হাত সরিয়ে নিলেও মাথা নিচু করেছিলেন তিনি।

Shubman Gill: ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ সুযোগ পেতে চলেছেন শুভমান গিল, BCCI’র দরজায় কড়া নাড়ছেন এই ম্যাচ উইনার !!

Leave a Comment