IND vs ENG: প্রথম দুই টেস্টে বিরাটের বদলে জায়গা পেতে পারেন এই ৩ সতীর্থ!

IND vs ENG: ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টি টেস্ট থেকে দুরে অবস্থান করছেন বিরাট কোহলি (Virat Kohli)। সোমবার এক বিবৃতিতে একথা স্পষ্ট করেছে বোর্ড। যার ফলস্বরূপ বিরাটের শূন্যস্থানের দৌড়ে রয়েছেন তিন ক্রিকেটার। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভারত ‘এ’ দলের হয়ে সম্প্রতি দারুণ ফর্মে রয়েছেন রজত পাটীদার (Rajat Patidar)। যিনি শতরান এনেছেন পর পর দু’টি টেস্টে। সাদা বলের ক্রিকেটে ভাল খেলে পরিচিত হলেও ইদানীং লাল বলের ক্রিকেটে নজর কেড়ে নিয়েছেন। দলে নেওয়া হলে মিডল অর্ডারে বিকল্প হতে পারেন পাটীদার।

Virat Kohli, Ind Vs Eng
Virat Kohli

এছাড়াও ওনার পরেই তালিকায় রয়েছেন সরফরাজ খান (Sarfaraz Khan)। ভারত ‘এ’ দলের হয়ে ভাল খেলে তিনিও একজন দাবিদার। প্রথম টেস্টে ৯৬ এবং পরের টেস্টে দ্বিতীয় ইনিংসে ৫৫ রান করেছেন। তার আগে দক্ষিণ আফ্রিকা সফরেও একটি অর্ধশতরান রয়েছে। এ ছাড়া ঘরোয়া ক্রিকেটে বছরের পর বছর ধরে রান করেছেন। জাতীয় দলের দরজা এখনও খোলেনি। নির্বাচকেরা তাঁকে একটা সুযোগ দিতে পারেন।

এবং এনাদের পরে বিরাটের শূন্যস্থান পূরণের জন্য দেখা মিলতে পারে চেতেশ্বর পুজারার (Cheteshwar Pujara)। ভারত ‘এ’ দলের হয়ে ভাল খেলে তিনিও একজন দাবিদার। প্রথম টেস্টে ৯৬ এবং পরের টেস্টে দ্বিতীয় ইনিংসে ৫৫ রান করেছেন। তার আগে দক্ষিণ আফ্রিকা সফরেও একটি অর্ধশতরান রয়েছে। এ ছাড়া ঘরোয়া ক্রিকেটে বছরের পর বছর ধরে রান করেছেন। জাতীয় দলের দরজা এখনও খোলেনি। নির্বাচকেরা তাঁকে একটা সুযোগ দিতে পারেন।

IND vs ENG: এই ম্যাচেই ৫০০ টেস্ট উইকেট পূর্ণ করবেন অশ্বিন! ভবিষ্যৎবাণী সতীর্থের !!

Leave a Comment