IND vs ENG: এই ম্যাচেই ৫০০ টেস্ট উইকেট পূর্ণ করবেন অশ্বিন! ভবিষ্যৎবাণী সতীর্থের !!

IND vs ENG: টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা বৃহস্পতিবার বলেছেন যে তিনি আশাবাদী যে তার সঙ্গী, অভিজ্ঞ অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচে 500 টেস্ট উইকেট পূর্ণ করবেন। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনে ৫০২ টেস্ট উইকেট নিয়ে অনিল কুম্বলে এবং হরভজন সিংকে ছাড়িয়ে রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা ভারতের সবচেয়ে সফল টেস্ট বোলিং জুটি হয়ে উঠেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

অনিল কুম্বলে এবং হরভজন সিং জুটি 54 টেস্ট ম্যাচে 501 উইকেট নিয়েছিলেন। এই ম্যাচের আগে 500 উইকেটের কীর্তি অর্জন করতে রবিচন্দ্রন অশ্বিনের প্রয়োজন ছিল 10 উইকেট। রবিচন্দ্রন অশ্বিন ইংল্যান্ডের প্রথম ইনিংসে তিনটি উইকেট নিয়েছিলেন, যার কারণে তিনি এখন এই অর্জন থেকে সাত উইকেট দূরে রয়েছেন।

Ashwin, Ind Vs Eng
Ravichandran Ashwin

রবীন্দ্র জাদেজা ‘জিও সিনেমা’-এর সাথে কথোপকথনের সময় বলেছিলেন, ‘অশ্বিন যদি 500 টেস্ট উইকেট পূর্ণ করেন তবে এটি একটি বড় অর্জন হবে। আশা করি এই ম্যাচে সে সেটাই করবে। 300 উইকেট পূর্ণ করতে আমার 25 উইকেট (আসলে 22 উইকেট) দরকার এবং এটি সম্পূর্ণ করতে পুরো সিরিজ লাগতে পারে, তবে আমি আশা করি এই ম্যাচেই অশ্বিন তার 500 উইকেট পূর্ণ করবেন এবং ভারতের হয়ে উইকেট নেওয়া অব্যাহত থাকবে।’

বৃহস্পতিবার এখানে তিনটি করে উইকেট নেন রবীন্দ্র জাদেজা ও রবিচন্দন অশ্বিন। রবীন্দ্র জাদেজা বলেন, ‘আমি অশ্বিনের সঙ্গে বোলিং করতে পছন্দ করি এবং দুই স্পিনার একসঙ্গে বোলিং করলে এটা সত্যিই সাহায্য করে। আমরা ফিল্ডিং, লাইন এবং লেন্থ সম্পর্কে অনেক বার্তা শেয়ার করি এবং ভারতের জয়ে অবদান রাখতে পেরে খুশি। আমরা প্রতিযোগিতা উপভোগ করি।

IND vs ENG: ইংল্যান্ড সিরিজে রোহিতকে বাড়তি দায়িত্ব দিলেন গাওস্কর, জিততে গেলে করতে হবে এই কাজ !!

Leave a Comment