Rohit Sharma: বিরাট কোহলির নকল করলেন রোহিত শর্মা, ভিডিও ভাইরাল, পারবেন না হাসি থামাতে !!

Rohit Sharma: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ হায়দরাবাদে খেলা হচ্ছে। এই ম্যাচে নিজেদের দখল আরও মজবুত করেছে ভারত। আমরা আপনাকে বলি যে দলের সিনিয়র ব্যাটসম্যান বিরাট কোহলি প্রথম দুটি টেস্ট ম্যাচ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন, তবে কোহলিকে ছাড়া টিম ইন্ডিয়া দুর্দান্ত পারফরম্যান্স করছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এই ম্যাচের আগে বিসিসিআই একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছিল। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিরাট কোহলির নকল করলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। এখন তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Rohit Sharma And Virat Kohli, World Cup 2024
Rohit Sharma And Virat Kohli

23 জানুয়ারি হায়দরাবাদে বিসিসিআই পুরষ্কার অনুষ্ঠানে পৌঁছেছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। রোহিতের সতীর্থ বিরাট কোহলির অনুকরণের একটি ভিডিও ভাইরাল হয়েছে। অ্যাঙ্করের অনুরোধের পর, রোহিত তার পুল শট, জাসপ্রিত বুমরাহের বোলিং অ্যাকশন, সূর্যকুমার যাদবের স্কুপ শট এবং এমএস ধোনির হেলিকপ্টার শট কপি করেছিলেন। উইকেট নেওয়ার পর তিনি বিরাট কোহলিকেও নকল করেছেন এবং তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

বিসিসিআইয়ের কাছে ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রথম দুই টেস্ট ম্যাচ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান বিরাট কোহলি। বিরাট বর্তমানে নিজের বাড়িতেই সময় কাটাচ্ছেন। আমরা আপনাকে বলি যে বিরাট কোহলি এবং আনুশকা শর্মাকেও অযোধ্যায় প্রাণ প্রতিস্থা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল।

কিন্তু দুজনেই সেখানে পৌঁছাননি। 23 জানুয়ারী বিসিসিআই পুরষ্কার অনুষ্ঠানেও যোগ দেননি বিরাট। আবারও বাবা হতে চলেছেন বিরাট বলে খবর। এমন পরিস্থিতিতে এখন বাকি ম্যাচ থেকেও নাম প্রত্যাহার করে নিতে পারেন তিনি।

Rohit Sharma: রোহিতকে ক্যাপ্টেন বানিয়ে প্রকাশ্যে আসলো আইসিসির বর্ষসেরা ওডিআই একাদশ, সুযোগ পেলেন না এই ম্যাচ উইনার !!

Leave a Comment