Ajinkya Rahane: রঞ্জিতেও চরম ফ্লপ অজিঙ্কা রাহানের, জলদি নিতে হবে অবসর !!

Ajinkya Rahane: মনে হচ্ছে টিম ইন্ডিয়ার সিনিয়র টেস্ট দলের ব্যাটসম্যান অজিঙ্কা রাহানের জন্য খারাপ দিন শেষ হচ্ছে না। দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে সুযোগ পাননি তিনি। বর্তমানে রঞ্জি ট্রফিতে মুম্বাইয়ের অধিনায়কত্ব করছেন রাহানে। কিন্তু এখানেও তার বাজে ফর্ম হাল ছাড়ছে না। ওয়াংখেড়ে স্টেডিয়ামে রঞ্জি ট্রফি 2024 ম্যাচটি মুম্বাই এবং উত্তরপ্রদেশের মধ্যে খেলা হচ্ছে। এই ম্যাচেও রাহানের খারাপ ফর্ম অব্যাহত রয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

চলতি রঞ্জি ট্রফির শেষ চার ইনিংসে মাত্র ২৪ রান করতে পেরেছেন অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane)। এমনকি উত্তরপ্রদেশেও তার ব্যাট কাজ করতে পারেনি। চার নম্বরে ব্যাট করতে আসা রাহানে একটি চারের সাহায্যে ২৯ বলে মাত্র ৮ রান করতে পারেন। তাকে শিবম শর্মার হাতে ক্যাচ আউট করেন অঙ্কিত রাজপুত। এমনকি অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধেও তিনি প্রথম বলেই আউট হয়েছিলেন। যেখানে কেরালার বিপক্ষে তিনি প্রথম ইনিংসে মাত্র শূন্য রান এবং দ্বিতীয় ইনিংসে 16 রান করতে পারেন।

Ajinkya Rahane
Ajinkya Rahane

এই ম্যাচে উত্তরপ্রদেশের অধিনায়ক নীতীশ রানা টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। উত্তরপ্রদেশের হয়ে ভুবনেশ্বর কুমার দারুণ বোলিং করেছেন এবং দুটি উইকেট নিয়েছেন। এছাড়া অঙ্কিত রাজপুত ও আকিব খান তিনটি করে উইকেট নেন। প্রথম ইনিংসে ১৯৮ রানে অলআউট হয়ে যায় মুম্বাই। ব্যাটিংয়েও নৈপুণ্য দেখিয়েছে উত্তরপ্রদেশ। উত্তরপ্রদেশের হয়ে অধিনায়ক নীতীশ রানা সেঞ্চুরি খেলেন এবং পুরো দল 324 রানে অলআউট হয়। উত্তরপ্রদেশের দল 126 রানের লিড নিয়েছে।

Ajinkya Rahane: দলে সুযোগ না পেয়ে অবসরের ইঙ্গিত অজিঙ্কা রাহানের, নিলেন বড় সিদ্ধান্ত !!

Leave a Comment