আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “জিততে হবে না কোনো…” এই প্লেয়ারকে সুযোগ না দিলে বিশ্বকাপ হবে হাতছাড়া, মস্ত বড় বয়ান রবি শাস্ত্রীর !!

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দলের ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) জন্য এই খেলোয়াড় থাকবেন তার প্রধান একাদশে। এ ব্যাপারে পরিষ্কার জানিয়ে দিয়েছেন ভারতের প্রাক্তন ...

Published on:

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দলের ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) জন্য এই খেলোয়াড় থাকবেন তার প্রধান একাদশে। এ ব্যাপারে পরিষ্কার জানিয়ে দিয়েছেন ভারতের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। তার মতে বিশ্বকাপে (World Cup 2023) ভারতের এমন পরিবেশে নিচের ব্যাটসম্যানরা খুব একটা সমস্যায় পড়বে না। পাশাপাশি তার মতে রোহিত, গিল এবং বিরাট কোহলিরা রান পেলে আরো রানটাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই খেলোয়াড়কে প্রয়োজন ভারতীয় দলের। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

কিন্তু রবি শাস্ত্রী কোন ক্রিকেটারের কথা বললেন? আসলে তিনি আর কেউ নন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav)। একটি ক্রিকেট ওয়েবসাইটে সাক্ষাত্কারে শাস্ত্রী বলেছেন, “সূর্যকে খুব কাছ থেকে আমি উন্নতি করতে দেখেছি। যদি রোহিত বিরাটরা বড় রান করে দেয় তাহলে প্রশ্ন উঠবে সূর্য না শ্রেয়াসকে খেলানো উচিত?

Ravi Shastri,World Cup 2023
Ravi Shastri

যদি উপরের শাড়ির ব্যাটসম্যানরা রান পায় তাহলে কিন্তু সূর্য দলের এক্স ফ্যাক্টর হয়ে উঠবে। আমার মতে ভারতের এমন পরিবেশে টপ অর্ডারের ব্যাটসম্যানরা খুব একটা সমস্যায় পড়বেন না। সুতরাং আমার বিশ্বকাপ (World Cup 2023) একাদশে আমি সূর্যকে সবার প্রথমে জায়গা করে দেবো।”

Surya Kumar Yadav, World Cup 2023
Surya Kumar Yadav

এখানে না থেকে রবি স্যার আরও বলেন, “যদি উইকেট কাটা হয় তাহলে সূর্যকে খেলানো হোক। এছাড়া যদি উইকেটে প্রাণ থাকে তাহলে শ্রেয়ার কে বেছে নেওয়া হোক। কিন্তু হঠাৎ করে যেন সূর্যকে সেমিফাইনালে না নামানো হয়। তার আগে ও যেন ম্যাচ খেলার সুযোগ পায়।”

এছাড়া সূর্য কে নিয়ে রবি শাস্ত্রীর কথায় একমত ভারতীয় দলের বিশ্বকাপ জয়ী স্পিনার হরভজন সিং। তার মতে, “বিরাট এবং রোহিত ১০০ স্ট্রাইকরেট এর সঙ্গে ব্যাট করে। কিন্তু সূর্য তার ধারেপাশেও থাকে না। ও যেমন ধরনের শট খেলে সেখানে কোন ফিল্ডার দাঁড়িয়ে থাকে না।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.