আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: ভারতের দুই প্লেয়ারকে ভয় পাচ্ছে পাকিস্তান, বিশ্বকাপের আগে করলেন বড় খোলসা !!

World Cup 2023: পাকিস্তানি দল ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) জন্য কিছুদিন আগে থেকেই পা রেখেছেন ভারতের মাটিতে। ইতিমধ্যে পাক দল খেলেছেন প্রস্তুতি ম্যাচেও। পাশাপাশি ...

Published on:

World Cup 2023: পাকিস্তানি দল ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) জন্য কিছুদিন আগে থেকেই পা রেখেছেন ভারতের মাটিতে। ইতিমধ্যে পাক দল খেলেছেন প্রস্তুতি ম্যাচেও। পাশাপাশি তাদের চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারতের বিপক্ষে মাঠে নামবেন ১৪ অক্টোবর। কিন্তু তার আগেই ভারতীয় দলের দুই খেলোয়াড় কে নিয়ে ভয়ে রয়েছে পাকিস্তান দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু কোন দুই ভারতীয় খেলোয়াড়? আসলে পাকিস্তান দলের সহ অধিনায়ক শাদাব খানের (Shadab Khan) মতে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং তারকা স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav) কে নিয়ে সতর্ক থাকতে হবে তাদের। ভারতের মাটিতে এসে একটি সাংবাদিক সম্মেলনে শাদাব বলেছেন, “আমি খুবই সম্মান করি রোহিত শর্মাকে। সারাবিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে একজন রোহিত।

Indian Cricket Team, Pakistan Cricket Team, World Cup 2023
Indian Cricket Team And Pakistan Cricket Team

পাশাপাশি খুবই কঠিন ওকে বল করা। খুবই বিপদজনক হয়ে যায় যদি উইকেটে দাড়িয়ে যায় তাহলে। এছাড়া ভারতীয় দলের বোলারদের মধ্যে কুলদীপ যাদব আমাদের ভালোই সমস্যায় ফেলবে। আমি নিজেই একজন লেগ স্পিনার, তাই আমি এই বিষয়টা ভালোই বুঝি।”

Rohit Sharma, Kuldeep Yadav,World Cup 2023
Rohit Sharma And Kuldeep Yadav

এছাড়া ২০২৩ এশিয়া কাপে সুপার ফোরের হার এবং বিশ্বকাপের (World Cup 2023) প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর শাদাব বলেছেন, আমার এই ভুল থেকে শিক্ষা নিচ্ছি। এই বিষয়ে তিনি বলেন, “আমাদের এশিয়া কাপ একদমই ভালো যায়নি। কিন্তু এটাই হলো ক্রিকেটের সৌন্দর্য। যেকোনো ভুল থেকেই শিক্ষা নিতে হয়।সব সময়ই সুযোগ আছে শেখার জন্য।

আমাদের আসল লক্ষ্য হলো ভালো ক্রিকেট খেলা। এছাড়া এশিয়া কাপের পর আমরা বিশ্রাম পেয়েছি। এখন অবশ্য ক্রিকেট দক্ষতার নয় মানসিকতার খেলা। আমরা বিশ্বকাপের (World Cup 2023) আগে মানসিক ভাবে শান্ত রাখতে চাই নিজেদের।”

Shadab Khan, World Cup 2023
Shadab Khan

এছাড়া বর্তমানে শাদাবের খারাপ ছন্দ নিয়ে বলেছেন, “আমি জানি বেশ কিছুদিন আমি খুবই খারাপ খেলছি। কিন্তু আমার দক্ষতা রয়েছে। তাই নিজেকে মানুষিক ভাবে সতেজ রাখার চেষ্টা করছি। এই সবুজ জামাটা পড়লেই প্রত্যাশা বেড়ে যায় মানুষের। যেহেতু ভারতে খেলছি আমরা সুতরাং প্রত্যাশা আরও বেশি থাকবে।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.