আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: ভারতীয় দলে ধরলো ভাঙন, প্রস্তুতি ম্যাচের আগেই বাদ পড়লেন এই ম্যাচ উইনার !!

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দলের প্রথম প্রস্তুতি ম্যাচ ভারী বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল। ভারত ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তাদের অন্তিম প্রস্তুতি ম্যাচ খেলবে ...

Published on:

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দলের প্রথম প্রস্তুতি ম্যাচ ভারী বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল। ভারত ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তাদের অন্তিম প্রস্তুতি ম্যাচ খেলবে নেদারল্যান্ড দলের বিরুদ্ধে। এই অন্তিম প্রস্তুতি ম্যাচ খেলার জন্য ভারত রবিবার কেরালা তে পৌঁছে গিয়েছে। কিন্তু দলের সাথে যোগ দেননি এই তারকা খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তিনি আর কেউ নন সকলে প্রিয় বিরাট কোহলি (Virat Kohli)। একটি খেলার ওয়েবসাইটে জানিয়েছেন তিরুঅনন্তপুরমে ম্যাচ খেলতে রবিবার পৌঁছে যান ভারতীয় দল এবং ভারতীয় দলের ১৪ জন সদস্য। কিন্তু তাদের সঙ্গে দেখা যায়নি বা ছিল না বিরাট কোহলি। বিরাট (Virat Kohli) কেন দলের সঙ্গে যাননি তার কোন বিশেষ কারণ ম্যানেজমেন্ট থেকে জানানো হয়নি।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

তবে একটি সূত্রের মাধ্যমে জানা গিয়েছে পারিবারিক কোনো কারণে বিরাট দলের সঙ্গে একটু দেরিতেই যোগ দেবেন। পাশাপাশি আরও জানা গিয়েছে বিরাট (Virat Kohli) সোমবার কেরালাতে যাবেন। পাশাপাশি কিছুদিন আগে বিরাট এবং তার স্ত্রী অনুষ্কা শর্মাকে মুম্বাইয়ের একটি ক্লিনিকের সামনে দেখা গিয়েছিল। তারপর থেকেই এই দম্পতির দ্বিতীয় সন্তান আশা নিয়ে নানান জল্পনা ছড়িয়েছে নেট মাধ্যমে।

Rohit Sharma, World Cup 2023
Rohit Sharma

কিন্তু এখনো পর্যন্ত এই দুজনের মধ্যেই কেউই প্রকাশ করেননি। এই কারণেই বিরাট দলের সঙ্গে কেরালাতে যাননি কিনা তা এখনো স্পষ্টভাবে জানা যায়নি। বিশ্বকাপের (World Cup 2023) আগে প্রত্যেকটি দলই তাদের শক্তিশালী এবং দুর্বল জায়গাকে ঝালিয়ে নিচ্ছেন। পাশাপাশি দলের প্রত্যেকটি খেলোয়াড়কে সুযোগ দিয়ে ভোট কর্তৃক পক্ষরা তাদের ছন্দ দেখে নিচ্ছেন।

Virat Kohli, World Cup 2023
Virat Kohli

যার মধ্যে প্রথম ম্যাচে বৃষ্টির কারণে ভেস্তে যাওয়ায় রোহিত শর্মাদের কাছে মাত্র একটি সুযোগই রয়েছে। এই নেদারল্যান্ডদের বিরুদ্ধে দলের প্রত্যেকটি খেলোয়াড় কে পরোক্ষ করে নিতে চাইবেন ভারতীয় ম্যানেজমেন্ট। এছাড়া ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) ভারতের মাটিতে শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে। পাশাপাশি ভারতীয় দল তাদের প্রথম ম্যাচ খেলবে ৮ অক্টোবর অজি দলের বিরুদ্ধে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.