আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ravi Shastri: “আদেও কোনো কাজের না…” এই পাকিস্তানি বোলারকে অকাজের মনে করেন রবি শাস্ত্রী, দিলেন বড় বয়ান !!

Ravi Shastri: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই ...

Published on:

Ravi Shastri: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Ravi Shastri
Indian Cricket Team

পাশাপাশি, রবিবার শেষ হয়েছে দুই চির প্রতিদ্বন্দ্বী দলের মহা ম্যাচ। যাদের খেলা দেখার জন্য সারা ক্রিকেট বিশ্ব অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। হ্যাঁ সেই দুটি দল হলো ভারত এবং পাকিস্তান। এই মহান ম্যাচ গতকাল অনুষ্ঠিত হয়েছিল ক্রিকেট ইতিহাসে সবথেকে বড় স্টেডিয়াম নরেন্দ্র মোদী স্টেডিয়ামতে।

যেখানে ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে এসে পাকিস্তান দল মাত্র ১৯২ রান সংগ্রহ করে। জবাবে ভারতীয় দল ব্যাটিং করতে এসে এই রান হামেশাই তুলে দেয়। এই ম্যাচ জয়লাভ করে ভারত বিশ্বকাপ ইতিহাসে পাকিস্তানের বিরুদ্ধে জয়ের খাতা বজায় রাখে।

Ravi Shastri
Ravi Shastri

এই ম্যাচ শেষ হওয়ার পর ভারতীয় দলের প্রাক্তন এবং বর্তমান ধারাবাস্যকর রবি শাস্ত্রী (Ravi Shastri) পাক দলের দ্রুতগামী বোলার শাহীন আফ্রীদি (Shaheen Afridi) কে নিয়ে করলেন বড় মন্তব্য। রবি শাস্ত্রির মতে শাহীন আফ্রিদি আহামরি ভালো বোলার নন।

Shaheen Afridi,Ravi Shastri
Shaheen Afridi

গত কালকের ম্যাচ চলাকালীন রবি শাস্ত্রী (Ravi Shastri) বলেছেন, “ওয়াসিম আকরাম নন শাহীন শাহ আফ্রিদি। শাহীন নতুন বলে খুবই ভালো বোলার এবং সে উইকেট নিতে সক্ষম হয়। কিন্তু তার মধ্যে বিশেষ কিছু নেই। কেবলমাত্র একজন ভদ্র বোলার সে। সে মোটেও কোন বড় মাপের বোলার নয়। আর এই সত্যটাকে মেনে নিতে হবে।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.