আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Asia Cup 2023: এশিয়া কাপ হেরে সর্বস্ব খোয়ালো পাকিস্তান, শেষমেষ জয় শাহের কাছেই টাকা চেয়ে বসলো PCB !!

Asia Cup 2023: বর্তমানে ক্রিকেট জগতে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এবং পাকিস্তানি ক্রিকেট বোর্ডের মধ্যে খুবই দ্বন্দ্ব চলছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড জয় শাহ এর এশিয়ান ক্রিকেট ...

Updated on:

Asia Cup 2023: বর্তমানে ক্রিকেট জগতে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এবং পাকিস্তানি ক্রিকেট বোর্ডের মধ্যে খুবই দ্বন্দ্ব চলছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড জয় শাহ এর এশিয়ান ক্রিকেট কাউন্সিল এর থেকে টাকা চাইলো। কিন্তু এই বিশাল পানির অর্থ দিতে নারাজ এশিয়ান ক্রিকেট কাউন্সিল। এখন প্রশ্ন হচ্ছে কেন অর্থ দিতে নারাজ এশিয়ান ক্রিকেট কাউন্সিল? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Pakistan Cricket Bord,Asia Cup 2023
Pakistan Cricket Bord

আমরা দেখেছি ২০২৩ বিশ্বকাপের আগে খুবই দুর্দান্তভাবে আয়োজিত হয়েছে এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। সেখানে পাকিস্তানে অনুষ্ঠিত হয়েছিল মাত্র চারটি ম্যাচ। আর বাদবাকি ম্যাচগুলি হয়েছিল শ্রীলঙ্কাতে। এবার ভারত বাদে অন্যান্য দলগুলিকে এদেশ থেকে ওদেশে পাড়ি দেওয়ার জন্য বিমানে যাতায়াত করেছে।

Jay Shah,Asia Cup 2023
Jay Shah

যে কারণে বিমান ভাড়া থেকে শুরু করে অন্যান্য খরচ বহু বেড়ে গিয়েছে। এবার সেই টাকা পাকিস্তানি কাউন্সিল এশিয়ান ক্রিকেট কাউন্সিলের কাছ থেকে চাইছে। আমরা সকলেই জানি এশিয়ান ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট জয় শাহ। একটি সূত্রের খবরের মাধ্যমে জানা গিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড আড়াই লক্ষ ডলার দাবি করেছে।

Jaka Ashraf,Asia Cup 2023
Jaka Ashraf

যেখানে পাকিস্তানের এক কর্মকর্তা জানিয়েছেন, “পাকিস্তান থেকে শ্রীলঙ্কা যাওয়ার জন্য আমাদের বিমান ভাড়া করতে হয়েছে। পাশাপাশি হোটেল ভাঙ্গার জন্য আমরা অর্থ দাবি করেছি।” কিন্তু পাকিস্তানের এই অর্থের দাবি দিতে নারাজ এশিয়ান ক্রিকেট কাউন্সিল। পাকিস্তানকে টুর্নামেন্ট আয়োজন করা, টিকিট এবং স্পন্সরশিপে টাকা দেওয়ার জন্য রাজি এশিয়ান ক্রিকেট কাউন্সিল।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment