T20 World Cup 2024: রাহুল-কোহলিকে ছাড়াই ঘোষণা করা হলো বিশ্বকাপ ২০২৪’এর স্কোয়াড, অধিনায়িকত্ব করবেন এই প্লেয়ার !!

T20 World Cup 2024: ভারতীয় দল ২০২৩ বিশ্বকাপের পর যখন পরবর্তী সাদা-বলের আইসিসি টুর্নামেন্টের জন্য প্রস্তুতি শুরু করেছে, তখন ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য এখানে একটি পূর্বাভাসিত ভারতীয় দল রয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভারত বর্তমানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলছেন। ২০২৩ বিশ্বকাপে তাদের পরাজয়ের পর তাদের প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য মাঠে নেমেছে।

Indian Cricket Team,T20 World Cup 2024
Indian Cricket Team

তিনটি খেলার পর ২-১ তে এগিয়ে থাকা, এই সিরিজটি ২০২৪ সালের মাঝামাঝি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আদর্শ সমন্বয় খুঁজে বের করার জন্য তাদের যাত্রার একটি গুরুত্বপূর্ণ ধাপ চিহ্নিত করে। এখানে ২০২৪ টি-টোয়েন্টি (T20 World Cup 2024) বিশ্বকাপের জন্য আমাদের পূর্বাভাসিত ভারতীয় দল।

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলে ওপেনার হিসাবে বেছে নেওয়া হয়েছে, রোহিত শর্মা (Rohit Sharma), যশস্বী জয়সওয়াল( Yashasvi Jaiswal) এবং ঈশান কিষান (Ishan Kishan) কে। পাশাপাশি মিডিল অর্ডারের জন্য বাছা হয়েছে, বিরাট কোহলি (Virat Kohli),

Indian Cricket Team, T20 World Cup 2024
Indian Cricket Team

সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav), তিলক ভার্মা (Tilak Varma) এবং রিঙ্কু সিং (Rinku Singh)। পাশাপাশি অলরাউন্ডার হিসাবে দলে সুযোগ পাবেন, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং অক্ষর প্যাটেল (Axar Patel)।

এছাড়া স্পিনার হিসাবে দলে থাকবেন রবি বিষ্ণোই (Ravi Bishnoi)। পাশাপাশি দলে দ্রুতগামী বোলার হিসেবে দলে জায়গা পাবেন, জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), আরশদীপ সিং (Arshdeep Singh), মুকেশ কুমার (Mukesh Kumar) এবং মহম্মদ শামি (Mohammed Shami)।

Indian Cricket Team,T20 World Cup 2024
Indian Cricket Team

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের সম্ভাব্য দল :-

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, ঈশান কিষান (উইকেট রক্ষক), সূর্য কুমার যাদব, তিলক ভার্মা, রিঙ্কু সিং, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, জাসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং, মুকেশ কুমার এবং মহম্মদ শামি।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

Leave a Comment