Virat Kohli: টি-টোয়েন্টি খেলবেন না রোহিত ও কোহলি, বিসিসিআইকে জানালেন আসল কারণ !!

Virat Kohli: ২০২৩ বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রহকারী ভারতীয় তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) বিসিসিআইকে একটি বিশেষ দাগ লাগানো বার্তা দিয়েছেন। সেই বার্তা তে পরিষ্কার হয়ে গিয়েছে যে তিনি পরবর্তীতে কোন কোন ফরম্যাটে খেলবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

বিরাট (Virat Kohli) জানিয়েছেন যে তিনি অনির্দিষ্ট সময়ের জন্য সাদা বলের ম্যাচে নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন না। সুতরাং কোহলি দক্ষিণ আফ্রিকা সফরে এবং জানুয়ারিতে আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সাদা বলের লেগ থেকে বাদ থাকবেন।

Virat Kohli
Virat Kohli

বিসিসিআইয়ের একটি সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছে যে কোহলি (Virat Kohli) এখন পর্যন্ত লাল বলের ক্রিকেটে মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছে এবং দক্ষিণ আফ্রিকায় শুধুমাত্র দুটি টেস্ট খেলবে, ওয়ানডে এবং টি-টোয়েন্টি নয়।

ওই সূত্র আরো জানিয়েছে, “কোহলি (Virat Kohli) বিসিসিআই এবং নির্বাচকদের জানিয়েছেন যে সাদা বলের ক্রিকেট থেকে তার বিরতি দরকার এবং তিনি কখন সাদা বলের ক্রিকেট খেলতে চান সে বিষয়ে তিনি তাদের কাছে ফিরে আসবেন।

Virat Kohli
Virat Kohli

এই মুহুর্তে তিনি বিসিসিআইকে জানিয়েছেন যে তিনি লাল বলের ক্রিকেট খেলবেন, যার অর্থ তিনি দক্ষিণ আফ্রিকায় দুটি টেস্ট ম্যাচের জন্য নির্বাচনের জন্য উপলব্ধ।” অন্যদিকে, দক্ষিণ আফ্রিকা সফরে সাদা বলের পায়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) প্রাপ্যতা নিয়ে কোনো স্পষ্টতা নেই।

Rohit Sharma,Virat Kohli
Rohit Sharma

রোহিত এবং কোহলি দুজনেই অস্ট্রেলিয়ায় ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে টি-টোয়েন্টি ক্রিকেট খেলেননি কিন্তু পরের বছর জুনে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের সাথে, তারা দুজনেই আইসিসি ট্রফি জেতার জন্য একটি ফাইনাল ক্র্যাক করতে ফিরতে চান কিনা তা নিয়ে আলোচনা হয়েছিল।

এছাড়া, বিশ্বকাপে ব্যাট হাতে রোহিত (Rohit Sharma) যে ধরনের পারফরম্যান্স দেখিয়েছিলেন এবং তার নেতৃত্বের দক্ষতা রয়েছে, তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের দায়িত্বের নেতৃত্ব দিতে বলা কেবল ন্যায্য, বিশেষ করে এটি বিবেচনা করে যে এটি মাত্র ছয় মাস দূরে।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

1 thought on “Virat Kohli: টি-টোয়েন্টি খেলবেন না রোহিত ও কোহলি, বিসিসিআইকে জানালেন আসল কারণ !!”

Leave a Comment