IND vs ENG: ‘তিনি খুব অহংকারী…’, সিরিজের আগেই বিরাটকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন ইংলিশ পেশার !!

IND vs ENG: 25 জানুয়ারি থেকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ শুরু হবে। এর আগে ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন ইংল্যান্ডের ফাস্ট বোলার অলি রবিনসন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এই পেসার বলেছেন, বিরাট কোহলি অহংকারী। আমরা আপনাকে বলি যে ইংল্যান্ড দল হায়দরাবাদে অনুষ্ঠিত হতে যাওয়া টেস্ট ম্যাচের জন্য 21 জানুয়ারি ভারতে পৌঁছাবে। প্রথম দুই টেস্টের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই।

Virat Kohli Vs Ollie Robinson, Ind Vs Eng
Virat Kohli Vs Ollie Robinson

একই সময়ে, 2023 সালের ডিসেম্বরেই এই সিরিজের জন্য ইংল্যান্ড তাদের স্কোয়াড ঘোষণা করেছিল। টেস্ট সিরিজ শুরুর আগে অলি রবিনসন বলেছিলেন যে বিরাটের একটা বড় অহংকার আছে এবং এই তারকা ব্যাটসম্যান লাল বলের সিরিজে আধিপত্য বিস্তার করতে চলেছেন।

ইএসপিএন ক্রিকইনফোতে কথা বলতে গিয়ে বোলার বলেছিলেন, ‘আপনি সবসময় সেরা খেলোয়াড়দের বিপক্ষে খেলতে চান, তাই না? এবং আপনি সবসময় সেরা খেলোয়াড়দের বের করতে চান। কোহলি তাদের একজন। তার একটা বড় অহংকার আছে এবং আমি মনে করি ভারতে খেলা, যেখানে সে (কোহলি) আধিপত্য বিস্তার করতে চায় এবং রান করতে চায়। এটা খুব উত্তেজনাপূর্ণ হবে।

ইংল্যান্ডের এই ফাস্ট বোলার ভারতের বিরুদ্ধে ইংল্যান্ডে চারটি টেস্ট ম্যাচ খেলেছেন এবং এই প্রথমবার তিনি ভারতীয় কন্ডিশনে বল করবেন। 30 বছর বয়সী এই ফাস্ট বোলার বিশ্বাস করেন যে ভারতে একটি সফল সফর দলে তার জায়গা নিশ্চিত করতে পারে। রবিনসন বলেন, ‘আমি যদি ভারতে বড় কোনো সফর করতে পারি। তাই এই কিছু সময়ের জন্য আমাকে সেট করা উচিত. আমি ভালো পারফর্ম করলে দলে জায়গা পাকা করতে পারব।

IND VS ENG: “ইংল্যান্ডের বাজবল থাকলে আমাদের…” টেস্ট সিরিজের আগে ইংরেজদের সতর্ক করলেন সুনীল গাভাস্কার !!

Leave a Comment