আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sania Mirza: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শোয়েব! সানিয়ার ঘর ভাঙতেই মহম্মদ শামির সঙ্গে সংসারের অদ্ভুত দাবি সোশ্যাল মিডিয়ায়

Updated on:

WhatsApp Group Join Now

Sania Mirza: এতদিন ধরে চলছিল জল্পনা। শনিবার সেই খবরেই পড়ল শিলমোহর। আলাদা হয়েছে শোয়েব মালিক (Shoaib Malik)সানিয়া মির্জার (Sania Mirza) বিবাহিত জীবনের পথচলা। ইতিমধ্যেই নিজের নতুন সম্পর্কের কথা ঘোষণা করেছেন শোয়েব। জানিয়েছেন, বিবাহিত সম্পর্কে আবদ্ধ হয়েছেন তিনি। অন্যদিকে সানিয়ার পরিবার জানিয়েছে শোয়েবকে ডিভোর্স দিয়ে একাই রয়েছেন সানিয়া। তারা জানিয়েছেন, টেনিস তারকা সানিয়া (Sania Mirza) খুলা করেছেন। মেয়েরা একতরফাভাবে বিবাহ বিচ্ছেদ নিলে তাকে মুসলিম ধর্মে খুলা বলা হয়।

WhatsApp Group Join Now

এইদিকে আপাতত সঙ্গিহীন জীবনযাপন করছেন ভারতীয় ক্রিকেট তারকা মহম্মদ শামি (Mohammed Shami) অনেকদিন ধরেই হাসিন জাহানের বিবাহ বিচ্ছেদের মামলা জারি রয়েছে। একাধিক মামলা জারি রয়েছে এই বিষয়ে। মাঝেমধ্যে কোর্টে হাজিরাও দিতে হয় তাকে।তবে এই শামিই শনিবার ট্রেন্ডিং হয়ে গেলেন সোশ্যাল মিডিয়ায়।

তবে কোনো ক্রিকেট ম্যাচ বা খেলার জন্য নয়। সোশ্যাল মিডিয়ার একাংশের দাবি, মহম্মদ শামি যেহেতু একজন ভারতীয় ক্রিকেটার এবং ভারতীয় ক্রিকেটকে মহিমান্বিত করেছেন তাই এইবার তাঁকেই বিয়ে করা উচিৎ টেনিস তারকা সানিয়া মির্জার (Sania Mirza) । এছাড়া দুজনের বয়স কাছাকাছি হওয়ায় তাঁদের সম্পর্কের রসায়ন বেশ ভালো হবে বলে আশা করেছেন সকলে। আর এইসবের মধ্যে বর ও বধূ বেশে মহম্মদ শামি ও সানিয়ার ফটো ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমের পাতায়। যদিও এটি আসল ছবি নয়। কোনও এক নেটিজেন এডিট করে শামির মুখ বসিয়ে দিয়েছেন। যদিও নিজেদের এমন কোনো সম্পর্কের কথা তাঁরা স্বীকার করেননি। এটি পুরোপুরিভাবে নেটিজেনদের কল্পনা।

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে সানিয়া মির্জা বঅস্ট্রেলিয়া ওপেনের বিশেষজ্ঞ হিসেবে মতামত প্রদান করছেন। অন্যদিকে চোট পাওয়ায় কারণে ইন্ডিয়া টিমের বাইরে ক্রিকেটার মহম্মদ শামি। ২৫ জানুয়ারি থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজেও চোটের কারণে ভারতীয় দলে জায়গা পাননি শামি। অনেক বিশেষজ্ঞের মতে, ২০২৪- এর আইপিএল-এ খেলবেন শামি।

IND vs ENG: পূজারা নয় বরং ৫ দিনে ২টি সেঞ্চুরি করা এই ব্যাটসম্যান কোহলির জায়গায় টিম ইন্ডিয়াতে যোগ দিয়েছেন !!

IND vs ENG: পূজারা নয় বরং ৫ দিনে ২টি সেঞ্চুরি করা এই ব্যাটসম্যান কোহলির জায়গায় টিম ইন্ডিয়াতে যোগ দিয়েছেন !!

About Author

Leave a Comment

2.