World Cup 2023: “জ্ঞানীরা ঠিক বুঝে যাবে…” ভারতের বিশ্বকাপ জেতার সম্ভবনা ঠিক কতটুকু, তা জানালেন ক্যাপ্টেন কুল !!

0
2334

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

পাশাপাশি, চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team) এখনো পর্যন্ত কোনো দলের কাছে পরাজিত হয়নি। এমন দুর্দান্ত পারফরমেন্সের পরিপেক্ষিতে ভারতীয় দল (Imdian Cricket Team) পরপর পাঁচটি ম্যাচে জয়লাভ করে পয়েন্ট তালিকায় একদম শীর্ষে রয়েছে।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

ভারতের এমন দুর্দান্ত ছন্দ দেখে মুখ খুললেন ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। যার নেতৃত্বে ভারতীয় দল (Indian Cricket Team) ২০১১ সালে শেষবারের মতো বিশ্বকাপ জিতিয়েছিলেন। তারপর থেকে এখনও কপাল হয়নি বিশ্বকাপ জেতার। কিন্তু এবার মাহি ভারতের বিশ্বকাপ জেতা নিয়ে বড়ো মন্তব্য করলেন।

Ms Dhoni, World Cup 2023
Ms Dhoni

একটি সংবাদ মাধ্যমে ক্যাপ্টেন কুল বলেছেন, “এবারের বিশ্বকাপে (World Cup 2023) ভারতের একটি দুর্দান্ত ভারসাম্যপূর্ণ দল রয়েছে। এই পর্যায়ে সবকিছু খুব ভাল দেখাচ্ছে, আমি এর চেয়ে বেশি কিছু বলব না। এটি একটি সম্মতি চোখের পলকের মতোই ভাল।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!