আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

PAK vs SA: অস্ট্রেলিয়ানদের মতন চিটিং করে নয়, বরং খেলার মাঠে ‘স্পিরিট’ দেখালেন রিজওয়ান, ভিডিও নিমেষে ভাইরাল !!

Updated on:

WhatsApp Group Join Now

PAK vs SA: গোটা ক্রিকেট বিশ্বে অ্যাসেট সিরিজের ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জনি বেয়ারস্টো এর স্ট্যাম্প আউট নিয়ে নানান চাঞ্চল্য ছড়িয়েছিল। যেখানে বল ডেড হয়ে গিয়েছে মনে করে বেয়ারস্টো স্ট্যাম্প ছেড়ে বাইরে বেরিয়ে ছিলেন। তখনই অস্ট্রেলিয়ান উইকেট রক্ষক আলেক্স ক্যারি বলটি উইকেটে মেরে ভেঙে দেন উইকেট। তৃতীয় আম্পায়ারের উপর নির্ণয় গেলে তৃতীয় আম্পায়ার বেয়ারস্টোকে আউট বলে ঘোষণা করেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Jonny Bairstow,Pak Vs Sa
Jonny Bairstow

কিন্তু এবার ২০২৩ বিশ্বকাপে চেন্নাইয়ের মাটিতে পাকিস্তান বনাম দক্ষিণ আফ্রিকা (PAK vs SA) ম্যাচ চলাকালীন শিকার হয় গোটা ক্রিকেট বিশ্ব। কিন্তু এবার ক্রিকেট স্পিরিটের কথা স্মরণ করে পাকিস্তানি উইকেট রক্ষক মোহাম্মদ রিজওয়ান এই বিতর্কে জড়াতে চাননি। গতকাল এই ঘটনাটি ঘটেছিল দ্বিতীয় ইনিংসে পাকিস্তানের বোলিংয়ের সময়।

Aiden Markram,Pak Vs Sa
Aiden Markram

যেখানে ১৬.১ ওভারে হ্যারিস রাউকের করা বলে ব্যাট বলে সংযোগ করতে ব্যর্থ হন দক্ষিণ আফ্রিকার তারকা অলরাউন্ডার এইডেন মারক্রাম। বল সোজা উইকেট রক্ষক মোহাম্মদ রিজওয়ান এর হাতে তালু বন্দী হয়। তারপর মারক্রাম বল টি মৃত্যু হয়ে গিয়েছে ভেবেই ক্রিস ছাড়েন। ঠিক তারপরেই যখন তিনি স্টাম্পের অনেকটাই বাইরে তখন রিজওয়ান বল উইকেটে ছুড়ে মারেন।

Aiden Markram,Pak Vs Sa
Aiden Markram

ওই মুহূর্তে রিজওয়ান দুহাত তুলে আউট হওয়ার আবেদন জানালেও পরে সেটা তুলে নেন। আবেদন জানাননি রিজওয়ান। পাশাপাশি তার মুখে অনেকটাই হাসি দেখা গিয়েছে।
ঠিক তারপরেই রিজওয়ান এর সঙ্গে মারক্রামের হাসি খুশি ভাবে কথোপকথন দেখা যায়। কিন্তু পাক দল এই ম্যাচটি হারার সত্ত্বেও সকল ক্রিকেটপ্রেমীদের মন জিতে নেন মোহাম্মদ রিজওয়ান।

https://www.facebook.com/100064551617529/posts/729870159174698/?mibextid=BYcHcyzmIIJBUxZu

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.