আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ট্রফি জয় নিশ্চিত রোহিত বাহিনীর, আসন্ন আইপিএলে বিশ্বকাপের এই ম্যাচ উইনারকে টার্গেট করতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স !!

IPL 2024: মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভবত আইপিএল 2023 ধরে রাখার তালিকা ঘোষণার দিনে সবচেয়ে বেশি গোলমাল করেছিল। গুজরাট টাইটানস তাদের অধিনায়ক হার্দিক পান্ড্যকে ধরে রাখার পরে, ...

Published on:

IPL 2024: মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভবত আইপিএল 2023 ধরে রাখার তালিকা ঘোষণার দিনে সবচেয়ে বেশি গোলমাল করেছিল। গুজরাট টাইটানস তাদের অধিনায়ক হার্দিক পান্ড্যকে ধরে রাখার পরে, খবর এসেছিল যে তারকা খেলোয়াড়কে মুম্বাই ইন্ডিয়ান্সে লেনদেন করা হয়েছে। এটা সত্যিই সত্য খবর ছিল, হার্দিক পান্ডিয়া ফ্র্যাঞ্চাইজিতে একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিলেন যেখানে তিনি নিজের জন্য একটি নাম তৈরি করেছিলেন। কিন্তু হার্দিক পান্ডিয়ার প্রবেশের সাথে সাথে মুম্বাই ইন্ডিয়ান্সকে আইপিএল 2024 নিলামের জন্য কিছু তহবিল খালি করতে হয়েছিল। তারা ক্যামেরন গ্রিন এবং জোফরা আর্চারের মতো তারকা খেলোয়াড়দের ছেড়ে দিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখন, এটি দেখতে আকর্ষণীয় হবে, মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল 2024 নিলামে কাকে টার্গেট করে। “অস্ট্রেলিয়ার সাম্প্রতিক জয়ের সাথে আপনি অনেক অস্ট্রেলিয়ান খেলোয়াড়কে দেখতে পাবেন, বিশেষ করে প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড এবং মিচেল স্টার্কের মতো মানুষ। তাই প্যাট কামিন্স এবং মিচেল স্টার্ক হতে পারে দুই বোলার যারা মুম্বাই ইন্ডিয়ান্স হবে। টাইমস নাউ স্টার সঞ্জয় মাঞ্জরেকরকে স্পোর্টস-এ বলা হয়েছে।

Cameron Green, Ipl 2024
Cameron Green

“তারা প্রায় 17.5 কোটি রুপি পেয়েছে। তাই আমি আশা করি যে তারা প্যাট কামিন্স এবং মিচেল স্টার্কের বিরুদ্ধে কঠিন হবে। এছাড়াও, আমি মনে করি কোথাও শীর্ষে কারণ ক্যামেরন গ্রিন অর্ডারের শীর্ষে ব্যাট করতেন এবং একটি উত্তেজনাপূর্ণ বিকল্প ছিল। 3 বা ওপেন। তারা ওপেনারও। একটি বিকল্পও থাকতে পারে।” এদিকে, অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের প্রাক্তন তারকা ব্র্যাড হগ মনে করেন যে গ্রিনকে কেনার পরিবর্তে, আরসিবি তাদের বোলিং বিভাগের মান উন্নয়নে তাদের অর্থ বিনিয়োগ করা উচিত ছিল।

Brad Hogg, Ipl 2024
Brad Hogg

“সে কি মূল্যবান? আরসিবি, আমি তাদের লাইন-আপের দিকে তাকাই। আমার মনে হয় এটি একটি খারাপ পছন্দ। গ্রিনের প্রতিভার বিরুদ্ধে কিছুই নেই। গত বছর তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে ভাল ছিলেন। কিন্তু আপনি যদি আরসিবি-র তালিকা দেখেন, তারা বড় খরচ করে। তাদের ব্যাটিং লাইন আপে। মানসম্পন্ন বোলারদের জন্য খরচ করার জন্য তাদের কাছে পর্যাপ্ত নগদ অর্থ নেই। আপনি যদি আইপিএল জিততে চান, আপনার টোটাল রক্ষা করতে এবং গেম সেট আপ করার জন্য মানসম্পন্ন বোলার প্রয়োজন। আমি মনে করি এটি একটি খারাপ পছন্দ। RCB এবং সবুজ থেকে অন্য ক্লাবে উপযুক্ত হতে পারত,” হগ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিওতে বলেছেন।

হগ মনে করেন যে গ্রিনকে কেনার পরিবর্তে, আরসিবি তাদের বোলিং বিভাগের মান উন্নয়নে তাদের অর্থ বিনিয়োগ করা উচিত ছিল। “সে কি মূল্যবান? আরসিবি, আমি তাদের লাইন-আপের দিকে তাকাই। আমার মনে হয় এটি একটি খারাপ পছন্দ। গ্রিনের প্রতিভার বিরুদ্ধে কিছুই নেই। গত বছর তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে ভাল ছিলেন। কিন্তু আপনি যদি আরসিবি-র তালিকা দেখেন, তারা বড় খরচ করে। তাদের ব্যাটিং লাইন-আপে। মানসম্পন্ন বোলারদের জন্য খরচ করার জন্য তাদের কাছে পর্যাপ্ত নগদ অর্থ নেই। আপনি যদি আইপিএল জিততে চান, আপনার টোটাল রক্ষা করতে এবং গেম সেট আপ করার জন্য মানসম্পন্ন বোলার প্রয়োজন। আমি মনে করি এটি একটি দুর্বল পছন্দ। RCB এবং থেকে গ্রিন অন্য ক্লাবে উপযুক্ত হতে পারত…” হগ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিওতে বলেছেন।

IPL 2024: শুধু হার্দিক পান্ডিয়া নয়, আসন্ন আইপিএলের আগে গুজরাট ছাড়ছেন মোহাম্মদ শামি, আবার ফিরছেন KKR’দলে !!

About Author

Leave a Comment

2.