আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: নতুন অলরাউন্ডার পেয়ে গেল গুজরাট টাইটান্স, এই তরুণ আফগান প্লেয়ার নেবেন হার্দিক পান্ডিয়ার জায়গা !!

IPL 2024: প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার ইরফান পাঠান বিশ্বাস করেন আফগানিস্তানের তারকা আজমাতুল্লা ওমরজাই গুজরাট টাইটান্সে হার্দিক পান্ডিয়ার সম্ভাব্য বদলি হতে পারেন। ইন্ডিয়ান প্রিমিয়ার ...

Published on:

IPL 2024: প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার ইরফান পাঠান বিশ্বাস করেন আফগানিস্তানের তারকা আজমাতুল্লা ওমরজাই গুজরাট টাইটান্সে হার্দিক পান্ডিয়ার সম্ভাব্য বদলি হতে পারেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024)  নিলামের আগে, জিটি হার্দিককে প্রতিস্থাপন করার জন্য একটি কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি, যিনি একটি চাঞ্চল্যকর বাণিজ্যে মুম্বাই ইন্ডিয়ান্সে পুনরায় যোগদান করেছিলেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Hardik Pandya, Ipl 2024
Hardik Pandya

ওমরজাই (Azmatullah Omarzai) 2023 সালের ক্রিকেট বিশ্বকাপে একটি দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্স তৈরি করেছিলেন যেখানে তিনি 9 ম্যাচে 353 রান করেছিলেন এবং 9 উইকেটও নিয়েছিলেন। পাঠান বলেছিলেন যে আফগানিস্তান তারকা একটি ভাল অলরাউন্ডার বিকল্প এবং রশিদ খান ইতিমধ্যে তাদের র‌্যাঙ্কে থাকায় জিটি ওমরজাইকে ভালভাবে ব্যবহার করতে সক্ষম হবে।

“গুজরাট টাইটান্সের দিকে তাকালে, তারা হার্দিক পান্ড্যকে মিস করছে। স্পষ্টতই, তারা এমন একজন নেতা এবং একজন লোককে মিস করছে যে সত্যিই ব্যাট এবং বল উভয়ই সমানভাবে করতে পারে, সত্যিই ভাল। নিলামের টেবিলে কে আছে?”

Azmatullah Omarzai
Azmatullah Omarzai

স্টার স্পোর্টসে একথা জানিয়েছেন ইরফান। “আমি আজমতুল্লাহ ওমরজাইকে গুজরাট টাইটান্সে যেতে দেখছি কারণ সে পুরোপুরি ফিট। আমাদের সেখানে রশিদ খানও আছেন, যিনি আসলে তার দেশের সেরাটা তুলে আনতে পারেন। একজন অলরাউন্ডার ছাড়াও তাদের একজন শালীন ফাস্ট বোলার দরকার। সেই অতিরিক্ত গতিতে যেতে, এবং তাদের জন্য একটি ভাল পার্স পাওয়া যায়,” তিনি যোগ করেছেন।

এদিকে, ইরফান আরও বলেছিলেন যে পাঁচবারের চ্যাম্পিয়নদের পেসার হারশাল প্যাটেলের পক্ষে যাওয়া উচিত, যাকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দ্বারা ছেড়ে দেওয়া হয়েছিল।

“তাদের অনেক ফাস্ট বোলার আছে যারা নিয়মিত ইনজুরিতে পড়তে পারে, দীপক চাহারের মতো ছেলেরা। দীপক চাহারের উপর তাদের অনেক বিশ্বাস আছে কিন্তু তিনি যদি ফিট এবং উপলব্ধ না হন তবে তারা বিভ্রান্ত হতে পারে। তাই তাদের কী দরকার – সম্ভবত একজন লোক। হর্ষাল প্যাটেলের মতো। বেঙ্গালুরু সেখান থেকে খুব বেশি দূরে নয়, তাই হর্ষাল প্যাটেলকে পাঁচ ঘণ্টার ছোট যাত্রায় নিয়ে যান এবং তাকে শুধু সিএসকে নিয়ে যান,” পাঠান স্টার স্পোর্টসকে বলেন।

IPL 2024: শুধু হার্দিক পান্ডিয়া নয়, আসন্ন আইপিএলের আগে গুজরাট ছাড়ছেন মোহাম্মদ শামি, আবার ফিরছেন KKR’দলে !!

About Author

Leave a Comment

2.