আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: শুধু হার্দিক পান্ডিয়া নয়, আসন্ন আইপিএলের আগে গুজরাট ছাড়ছেন মোহাম্মদ শামি, আবার ফিরছেন KKR’দলে !!

IPL 2024: সারা বছর ধরেই শীর্ষ ফর্মে রয়েছেন শামি। তিনি আইপিএল 2023-এ 28 উইকেট নিয়েছিলেন এবং 2023 সালের আইসিসি বিশ্বকাপে 24 উইকেট নিয়ে তা অনুসরণ ...

Published on:

IPL 2024: সারা বছর ধরেই শীর্ষ ফর্মে রয়েছেন শামি। তিনি আইপিএল 2023-এ 28 উইকেট নিয়েছিলেন এবং 2023 সালের আইসিসি বিশ্বকাপে 24 উইকেট নিয়ে তা অনুসরণ করেছিলেন৷ তার পারফরম্যান্সগুলি ভারতকে বিশ্বকাপের ফাইনালে তোলার জন্য গুরুত্বপূর্ণ ছিল৷ শুধুমাত্র এক-ফরম্যাটের বোলার হিসাবে বিবেচিত থেকে, শামি গত দুই বছরে বিভিন্ন ফর্ম্যাটে ফিরে এসেছেন। এদিকে, গুজরাট টাইটান্সের সিইও অরবিন্দর সিং একটি সম্ভাব্য বাণিজ্য চুক্তির বিবরণ প্রকাশ করেছেন যা টাইটানসের সাথে শামির থাকার অবসান ঘটাতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IPL 2024: এই ছয় প্লেয়ার এন্ট্রি নিচ্ছেন আইপিএল ২০২৪ এর মঞ্চে, KKR’এর নজর থাকবে এই মহারথীর উপর !!

তিনি কীভাবে একটি নির্দিষ্ট আইপিএল ফ্র্যাঞ্চাইজি সম্প্রতি বিসিসিআইয়ের অজান্তেই পেসারকে তাদের দলে যোগ দিতে বলেছিল সে সম্পর্কে কথা বলেছেন। তিনি তার আলাপচারিতায় ফ্র্যাঞ্চাইজির নাম প্রকাশ করেননি। একটি বিবৃতিতে, তিনি কোনও নির্দিষ্ট খেলোয়াড়ের বাণিজ্যের জন্য নিয়মগুলি ভাল থাকা সত্ত্বেও তিনি কীভাবে পুরো দৃশ্যপটে অসন্তুষ্ট ছিলেন সে সম্পর্কে কথা বলেছেন।

Mohammed Shami, Ipl 2024
Mohammed Shami

তিনি আরও বলেছিলেন যে নির্দিষ্ট ফ্র্যাঞ্চাইজি কীভাবে আইপিএল গভর্নিং বডি, বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) দ্বারা নির্ধারিত নিয়মের বিরুদ্ধে গেছে তাতে তিনি খুশি নন। “দেখুন, প্রতিটি দলের অধিকার আছে তাদের দলকে শক্তিশালী করতে ভালো খেলোয়াড় নেওয়ার। মহম্মদ শামি আমাদের জন্য ভালো করেছে, গত মৌসুমে বেগুনি ক্যাপধারী জিতেছে, বিশ্বকাপে ভালো পারফর্ম করেছে। সে আমাদের দলের খুবই গুরুত্বপূর্ণ অংশ। ভুল হয় যখন কিছু ফ্র্যাঞ্চাইজি সরাসরি খেলোয়াড়দের সাথে যোগাযোগ করে। বিসিসিআই বাণিজ্যের জন্য একটি পদ্ধতি তৈরি করেছে। একটি আগ্রহের অভিব্যক্তি রয়েছে যা বিসিসিআই-এর কাছে যায় এবং এটি পরবর্তীতে সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজির কাছে ভাগ করা হয়, যারা তারপরে তারা বাণিজ্য চালিয়ে যাবেন কি না তা নিয়ে সিদ্ধান্ত নিতে পারেন..” গুজরাট CEO বললেন।

Mohammed Shami In Gt, Ipl 2024
Mohammed Shami Celebrating His Wicket With Gt Team Mates

বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতিতে রয়েছেন ভারতীয় এই পেসার। তিনি বর্তমানে গোড়ালির ইনজুরিতে ভুগছেন কিন্তু এখনও দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতের টেস্ট স্কোয়াডে নাম রাখা হয়েছে। সাদা বলের সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে সিনিয়র পেসারকে।

Virat Kohli: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচকদের পরিকল্পনায় নেই কোহলি? ৩ নম্বরে ইশানকে চাইছেন সকলে

About Author

Leave a Comment

2.