আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: ‘পৃথক পরিকল্পনা নিতে প্রস্তুত…’ ভারত বনাম পাক ম্যাচ নিয়ে বড় বক্তব্য দিলেন বাবর আজম, বিরাট কোহলির মুখোমুখি হতেও প্রস্তুত !!

IND vs PAK: টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 নিয়ে আলোচনা জোরদার হয়েছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024) এখন তার চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে যাচ্ছে। এর ফাইনাল খেলা ...

Updated on:

IND vs PAK: টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 নিয়ে আলোচনা জোরদার হয়েছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024) এখন তার চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে যাচ্ছে। এর ফাইনাল খেলা হবে ২৬ মে, যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ (টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024) এক সপ্তাহ পরে ২রা জুন থেকে শুরু হবে। ভারতীয় খেলোয়াড়দের আইপিএলের পরে সরাসরি এই মেগা ইভেন্টের মাঠে নামতে হবে, যেখানে ইংল্যান্ড এবং পাকিস্তানের মতো দল দ্বিপাক্ষিক সিরিজ খেলে তাদের প্রস্তুতি চূড়ান্ত করবে। এদিকে ভারতের বিপক্ষে ম্যাচ নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আয়ারল্যান্ড সফরে গেছে পাকিস্তান ক্রিকেট দল। তবে আয়ারল্যান্ডে যাওয়ার আগে অধিনায়ক বাবর আজম সাংবাদিকদের সাথে কথা বলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও বিরাট কোহলির বিরুদ্ধে তার পরিকল্পনার কথা জানিয়েছেন।

বাবর স্বীকার করেছেন যে বিরাট কোহলি অন্যতম সেরা খেলোয়াড় এবং তার বিরুদ্ধে একটি শক্তিশালী পরিকল্পনার প্রয়োজন হবে। তিনি আরও বলেন, প্রতিটি বিরোধী দল অনুযায়ী তারা আলাদা আলাদা পরিকল্পনা তৈরি করে।

Ind Vs Pak

সংবাদ সম্মেলনে বাবর আজম বলেন, “একটি দল হিসেবে আপনি বিভিন্ন দলকে তাদের শক্তিমত্তা দেখে পরিকল্পনা করেন। “আমরা কোনো একজন খেলোয়াড়ের বিরুদ্ধে পরিকল্পনা করি না, আমরা ১১ জন খেলোয়াড়ের জন্য পরিকল্পনা করি।”

“নিউ ইয়র্কে পরিস্থিতি কেমন তা আমি জানি না এবং আমরা সেখানে পৌঁছানোর পরে আমাদের পরিকল্পনা তৈরি করব। বিরাট কোহলি বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় এবং আমরা তার বিরুদ্ধেও একটি শক্তিশালী পরিকল্পনা করব।”

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যেও ম্যাচটি খেলা হয়েছিল, যখন বিরাট কোহলি প্রায় এককভাবে টিম ইন্ডিয়াকে জয়ের দিকে নিয়ে গিয়েছিলেন। শেষ ৩ ওভারে ভারতের দরকার ছিল ৪৮ রান, এটা অর্জনে গুরুত্বপূর্ণ অবদান ছিল কোহলির। তিনি ৫৩ বলে ৬ চার ও ৪ ছক্কায় ৮২ রানের অপরাজিত ইনিংস খেলেন। এখন ভারতীয় ভক্তরা আশা করবেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে একই রকম পারফরম্যান্স দেখাবেন কিং কোহলি। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ভারত-পাকিস্তান ম্যাচটি ৯ জুন নিউইয়র্কে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন। IND vs PAK: ৫ ম্যাচের সিরিজের জন্য পাকিস্তান সফরে টিম ইন্ডিয়া, এক দশক পর মুখোমুখি দ্বিপাক্ষিক সিরিজে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.