আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

CCL: জসপ্রীত বুমরাহের থেকেও তিঘ্ন ইয়র্কার ছুড়লেন ববি দেওল, ব্যাটসম্যানকে করলেন ক্লিন বোল্ড, নিমেষেই ভাইরাল ভিডিও !!

CCL: কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্রের ছোট ছেলে ববি দেওল সাম্প্রতিক সময়ে ‘ অ্যানিমাল ‘ নামে একটি ব্লকবাস্টার সিনেমায় দুর্দান্ত অভিনয়ের কারণে বিখ্যাত হয়ে উঠেছেন। সেখানে অভিনেতা ...

Published on:

CCL: কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্রের ছোট ছেলে ববি দেওল সাম্প্রতিক সময়ে ‘ অ্যানিমাল ‘ নামে একটি ব্লকবাস্টার সিনেমায় দুর্দান্ত অভিনয়ের কারণে বিখ্যাত হয়ে উঠেছেন। সেখানে অভিনেতা রণবীর কাপুরের বিপরীতে প্রধান খলনায়কের ভূমিকায় অভিনয় করেন ববি। রণবীরের অভিনয়ে ভক্তরা যতটা রোমাঞ্চিত, ববি যেভাবে বলিউডে তার প্রত্যাবর্তন করেছে তা সমানভাবে প্রশংসিত হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Virat Kohli: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচকদের পরিকল্পনায় নেই কোহলি? ৩ নম্বরে ইশানকে চাইছেন সকলে

এরই মধ্যে ববির ক্রিকেট খেলার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেলিব্রিটি ক্রিকেট লিগ (CCL) নামে একটি প্রতিযোগিতায় ববি খেলতেন মুম্বাই-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজির হয়ে। একটি প্রতিযোগিতার সময়, তাকে তেলেগু ওয়ারিয়র্সের বিরুদ্ধে অ্যাকশনে দেখা গিয়েছিল এবং তার বোলিং শৈলী ছিল ডানহাতি মাঝারি।

Bumrah, Ccl

ববি একটি ছোট রান আপ ছিল, কিন্তু তিনি তার লাইন এবং দৈর্ঘ্য ক্লিনিকাল ছিল তেলেগু ওয়ারিয়র্সের ব্যাটারদের একজনকে পিছনে ফেলে দেওয়ার ক্ষমতা দেখায় যে তিনি কেবল একজন দুর্দান্ত অভিনেতাই নন, একজন সহজ ক্রিকেটারও।

যদিও এটি একটি মজার উপায় ছিল, ববি যেভাবে একটি জ্বলন্ত ইয়র্কার টানলেন তা জসপ্রীত বুমরাহের ভক্তদের মনে করিয়ে দিয়েছে।

Sourav Ganguly: কোহলিকে অধিনায়কত্ব থেকে সরানোয় হাত রয়েছে সৌরভের? দাদাগিরিতে অকপট সৌরভ

About Author

Leave a Comment

2.