আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় পরিবর্তন, অস্ট্রেলিয়া শিবিরে ডাক পেলেন ভারতের ‘মাথা ব্যাথা’ !!

World Cup 2023: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে ...

Updated on:

World Cup 2023: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে হারায় ভারতীয় দল। এসবের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ওডিআই বিশ্বকাপ এই ২০২৩ সালেই অনুষ্ঠিত হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Australian Cricket Team, World Cup 2023
Australian Cricket Team

এই ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) মঞ্চ আয়োজিত হবে ভারতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। পাশাপাশি এই ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) অনুষ্ঠিত হতে চলেছে ৫ অক্টোবর থেকে। আসুন জেনে নেওয়া যাক, শেষ মুহূর্তে অস্ট্রেলিয়া দলে কোন তারকা খেলোয়াড় যুক্ত হলেন।

২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) জন্য কিছুদিন আগে অজি ক্রিকেট বোর্ড ঘোষণা করেছিল তাদের ১৫ জন সদস্যের স্কোয়াড। কিন্তু এই ১৫ জনের দলের মধ্যে চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন তারকা বাঁ-হাতি স্পিনার অ্যাস্টন আগার (Ashton Agar)। এখন প্রশ্ন হচ্ছে অ্যাস্টনের জায়গায় কাকে সুযোগ দিয়েছে অজি বোর্ড?

Marnus Labuschagne,World Cup 2023
Marnus Labuschagne

আসলে আগারের জায়গায় অজি দলে খুবই গুরুত্বপূর্ণ একজন খেলোয়ারকে যোগ করা হয়েছে। তিনি আর কেউ নন অজি দলের তারকা ব্যাটসম্যান মারনাস লাবুশেন (Marnus Labuschagne)। আসলে লাবুশেনকে দলে যোগ দেওয়ার পিছনে বিশেষ কারণ হলো, আমরা প্রত্যেকবার দেখেছি লাবুশেন ভারতীয় দলের হয়ে খুবই। পাশাপাশি কিছুদিন আগে শেষ হয়ে যাওয়া ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে দেখেছি, লেবু সিন মোট ৩ ইনিংসে ১৩৮ রান সংগ্রহ করেছেন। যার কারণে অজি বোড কর্তৃপক্ষ লাবুশেনকে বিশ্বকাপ (World Cup 2023) দলে সুযোগ দিয়েছেন।

Australian Cricket Team, World Cup 2023
Australian Cricket Team

২০২৩ বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার ১৫ জনের সদস্যের স্কোয়াড:-

ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভেন স্টিভ, অ্যালেক্স কেরি (উইকেট রক্ষক), মার্কাস স্টইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রীন, প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাডাম জাম্পা, জোশ হজলউড, মিচেল স্টার্ক, মারনাস লাবুশেন, ট্রাভিস হেড এবং জোশ ইংলিশ।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author