আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেলেন অশ্বিন !!

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের ...

Updated on:

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। যার মধ্যে রয়েছে, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ইংল্যান্ড, আফগানিস্তান, নেদারল্যান্ড, বাংলাদেশ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ড। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

পাশাপাশি এই ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) অনুষ্ঠিত হতে চলেছে ৫ অক্টোবর থেকে। যতদিন গড়াচ্ছে তত সমর্থকদের মনে উল্লাস আকাঙ্ক্ষা বাড়তেই রয়েছে। বর্তমানে শুধু একটাই অপেক্ষা, ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) শুরু হওয়ার। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরব বিশ্বকাপ দলে অশ্বিনের সুযোগ পাওয়া নিয়ে।

Ravichandran Ashwin, World Cup 2023
Ravichandran Ashwin

কিছু দিন আগে ভারতীয় টিম ম্যানেজমেন্ট সাফ জানিয়ে দিয়েছে যে অক্ষর প্যাটেল (Axar Patel) ফিট থাকলেই দলে থাকবেন। যদি অক্ষর ফিত না হন তাহলে বিশ্বকাপ দলে ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) অথবা রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) দেখা যাবে। এরই মাঝে ভারতীয় বোর্ড কর্তৃপক্ষ থেকে উঠে আসলো বড় খবর। ২০২৩ বিশ্বকাপ থেকে চোটের কারণে ছিটকে গেলেন অক্ষর প্যাটেল। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে অক্ষরের জায়গায় কাকে সুযোগ দেওয়া হয়েছে? আসলে অক্ষরের জায়গায় আর কাউকে নয়, ভারতীয় দলের অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে সুযোগ দিয়েছেন ভারতীয় বোর্ড। দেখা যাক ২০২৩ বিশ্বকাপে অশ্বিনের কেমন অবদান থাকে।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

২০২৩ বিশ্বকাপের জন্য ভারতের ১৫ জন সদস্যের দল:-

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), ইশান কিষাণ (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author