আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “ভারতীয়দের তুলনা নেই…” ভারতে পা দিয়েই ভক্তদের মন জিতলেন বাবর, করলেন এই মন্তব্য !!

World Cup 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ৫ অক্টোবর থেকে শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) মঞ্চ। এছাড়া ইতিমধ্যেই বাবর আজমের (Babar Azam) ...

Updated on:

World Cup 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ৫ অক্টোবর থেকে শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) মঞ্চ। এছাড়া ইতিমধ্যেই বাবর আজমের (Babar Azam) নেত্রাদ্বীন দল পাকিস্তান ভারতে পৌঁছে গিয়েছে। পাকিস্তানি দলের খেলোয়াররা বুধবার ভারতের হায়দ্রাবাদে পৌঁছে যান। ভারতে পৌঁছানো সঙ্গে সঙ্গেই পাকিস্তান দলের প্রত্যেক খেলোয়াড়দের খুবই যত্ন সহকারে অভ্যর্থনা জানানো হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Babar Azam,World Cup 2023
Babar Azam

যার মধ্যে নেট মাধ্যমে অনেক ভিডিওই খুবই ভাইরাল। যার মধ্যে একটি দেখা যায় পাকিস্তান দলের খেলোয়াড়দের উষ্ণ অভ্যর্থনা জানাচ্ছেন ভারতীয় ভক্তরা। এই সবকিছু বেশ আনন্দ দিয়েছে বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান এবং শাহীন আফ্রিদিদের। আর সেটাকেই তারা তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে আপলোড করেছেন।

Pakistan Cricket Team, World Cup 2023
Pakistan Cricket Team

গত বুধবার পাকিস্তান দলের খেলোয়াররা হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। তারপর বাবর আজমরা বাসে করে হোটেলে এসে পৌঁছান। পাশাপাশি যেমনভাবে ভারতীয় সমর্থকরা পাকিস্তানি দলের খেলোয়াড়দের অভ্যর্থনা জানালেন তা দেখে পুরোপুরি অবাক হয়ে গেলেন পাকিস্তান দলের খেলোয়াড়রা। এমন ধরনের সুন্দর অভ্যর্থনা জানানোর জন্য পাকিস্তান দলের সমর্থক থেকে শুরু করে খেলোয়াড়রা ভারতকে ধন্যবাদ জানাচ্ছেন।

Pakistan Cricket Team, World Cup 2023
Pakistan Cricket Team

ওই একই সময় পাকিস্তান বোর্ডের তরফ থেকে তাদের ব্যক্তিগত সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ভিডিও আপলোড করেন। এই ভিডিওতে দেখানো হয়েছে হায়দ্রাবাদে পৌঁছানোর পর পাকিস্তান ক্রিকেট দলের খেলোয়াড়দের। পাশাপাশি এই ভিডিও র ক্যাপশনে পাকিস্তান বোর্ড লিখেছেন, “ভারতের মাটিতে পৌঁছানোর পর আমাদের জমকালো স্বাগত জানানো হয়।” পাকিস্তান বোর্ডের তরফ থেকে আপলোড করা এই ভিডিও খুবই দ্রুত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। পাশাপাশি, এই ভিডিওতে সকলেই নানান ধরনের মন্তব্য করছেন।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.