আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Asian Games 2023: ভেস্তে গেল ভারত পাকিস্তান ম্যাচ, এই দলের মুখোমুখি হতে চলেছে টিম ইন্ডিয়া !!

Asian Games 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ ...

Updated on:

Asian Games 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপ মোট ৪৫ দিন ধরে চলবে। যেখানে এই একটি স্বর্ণ ট্রপির পিছনে লড়াই করবে মোট দশটি দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Asian Games 2023
Indian Cricket Team

এসবের পাশাপাশি, চিনের হ্যাংঝৌয়ে অনুষ্ঠিত হয়েছে ২০২৩ এশিয়া গেমস (Asian Games 2023) এর মঞ্চ। যেখানে ভারতীয় দল আইসিসি টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং তে উপরের দিকে থাকায় সরাসরি কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছিল। যেখানে নেপাল দলকে হারিয়ে সেমিফাইনালে পৌঁছেছিল।

Afganistan Cricket Team,Asian Games 2023
Afganistan Cricket Team

শুক্রবার বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় দল সেমিফাইনালে মাঠে নামে। যেখানে বাংলাদেশ দল প্রথমে ব্যাটিং করতে এসে নির্ধারিত ২০ ওভারে ৯৭ রান সংগ্রহ করেন। জবাবে ব্যাট করতে এসে ভারতীয় দল মাত্র ৯.২ ওভারে এই রান তুলে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে।

এই ম্যাচের পাশাপাশি, আফগানিস্তান বনাম পাকিস্তান ২০২৩ এশিয়ান গেমসের (Asian Games 2023) সেমিফাইনাল ম্যাচও শুক্রবারে হয়। এই ম্যাচে পাকিস্তান দল প্রথমে ব্যাটিং করতে এসে ১৮ ওভারে তাদের সব কটি উইকেটের বিনিময়ে ১১৫ রান সংগ্রহ করে।

Pakistan Cricket Team,Asian Games 2023
Pakistan Cricket Team

জবাবে আফগানিস্তান দল ব্যাটিং করতে এসে মাত্র ১৭.৫ ওভারে ৬ টি উইকেটের বিনিময়ে ১১৬ রান সংগ্রহ করে। সুতরাং আফগানিস্তান দলে ২০২৩ এশিয়ান গেমসে (Asian Games 2023) ফাইনালে টিকিট সুনিশ্চিত করেন। যার কারনে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত এবং পাকিস্তানের ফাইনাল খেলা আর দেখা হয়ে উঠবে না সমর্থকদের।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.