আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Dale Steyn: ৫ বছরে উমরান মালিকের নাম সকলের মুখে মুখে শোনা যাবে, বড় ভবিষ্যদ্বাণী স্টেইনের !!

Dale Steyn: বিশ্বের অন্যতম সেরা পেস বোলিং অ্যাটাক এখন ভারতের কাছে। জাসপ্রিত বুমরা, মোহাম্মদ সামির পাশাপাশি আরো অনেক নতুন প্রতিভা উঠে আসছে আইপিএলের মঞ্চ থেকে। ...

Published on:

Dale Steyn: বিশ্বের অন্যতম সেরা পেস বোলিং অ্যাটাক এখন ভারতের কাছে। জাসপ্রিত বুমরা, মোহাম্মদ সামির পাশাপাশি আরো অনেক নতুন প্রতিভা উঠে আসছে আইপিএলের মঞ্চ থেকে। এমনই এক প্রতিভার সন্ধান পাওয়া গেছে। ভারতীয় পেসার উমরান মালিক সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে কয়েকটি ম্যাচ খেলেই তার গতির মাধ্যমে প্রভাবিত করেন সকলকেই। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Dale Steyn
Dale Steyn

জম্মু-কাশ্মীরের এই বোলার ইতিমধ্যেই সুযোগ পেয়েছেন ভারতীয় এ দলে। এছাড়া গত বছরে বিশ্বকাপের সময় ভারতীয় দলের নেট বোলারও ছিলেন। সানরাইজার্স হায়দ্রাবাদ এবছরের নিলামের আগে তাকে রিটেন করে।

উমরান এই মরসুমে সবাইকে চমকে দিয়েছেন ধারাবাহিক ভাবে 150 কিমি প্রতি ঘন্টা গতিবেগে বল করে। এর সঙ্গে তিনি সুযোগ পাচ্ছেন ডেল স্টেইনের মত বিশ্বমানের বোলারের সঙ্গে কাজ করার। স্টেইন (Dale Steyn) 22 বছর উমরান মালিক (Umran Malik) কে কতটা রেট করেন, তা ধরা পড়ল তার সাম্প্রতিক পোস্টেই।

Umran Malik,Dale Steyn
Umran Malik

সোশ্যাল মিডিয়ায় এক প্রশ্নোত্তর পর্বে অনুরাগী স্টেইনকে (Dale Steyn) জিজ্ঞাসা করেন,” আগামী পাঁচ বছর কোন বোলার বিশ্ব কাঁপাবে?” স্টেইন জবাব দেন,” ভবিষ্যতে উমরান মালিকের নাম সকলের মুখে মুখে শোনা যাবে। অলরাউন্ডারের দিক থেকে মার্কো জানসেনও সেই তালিকায় আছেন।”

Dale Steyn
Dale Steyn

এরপর তাকে প্রশ্ন করা হয়, তিনি উমরানকে কি পরামর্শ দেন? তিনি কোন দ্বিধাবোধ না করেই বলেন,” কোনও পরিস্থিতিতেই গতির সঙ্গে আপোস করা যাবে না। যে কেউ ১৩০/১৩৫ (কিমি) বল করতে পারে। তবে হ্যাঁ, ওর বোলিংয়ে একটু বৈচিত্র যোগ করতে পারলে, ও অনেক দূর যাবে।” এই কথা থেকে স্টেইন উমরান সম্বন্ধে কি ভাবেন তা স্পষ্ট।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment