Dale Steyn: ‘বুমরা তোমার চেয়ে ভালো’ খোঁচায় দারুণ জবাব দিলেন স্টেইন !!

Dale Steyn: ডেল স্টেইন খেলা ছাড়ার পর এখানে সেখানে ঘুরে বেরিয়েছেন কিন্তু কোনো কোচিং সেন্টারে যুক্ত হননি। কিন্তু টুকটাক কাজ করেছেন পরামর্শকের ভূমিকায়, দক্ষিণ আফ্রিকার এই প্রাক্তন ফাস্ট বোলার কে বিশ্লেষকের ভূমিকা দেখা যায় আইপিএল এর মধ্যে টুর্নামেন্টে।

Dale Steyn
Dale Steyn

সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ ডেল স্টেইন (Dale Steyn)। নিজের নিয়মিত জীবনযাত্রার বিভিন্ন ছবি তার ফ্যানদের সঙ্গে শেয়ার করতে থাকেন ইন্সটাগ্রামের মাধ্যমে। আর হাস্যরসাত্মক বিভিন্ন কমেন্টের মাধ্যমে মজিয়ে রাখেন টুইটার। আইপিএল উপলক্ষে এখন মুম্বাইতে আছেন ডেল স্টেইন। টুইটারে ফের একবার তার কৌতুকবোধের পরিচয় পাওয়া গেলো।

Dale Steyn
Dale Steyn

টুইটারে এক ভারতীয় সমর্থক বুমরাহ র সঙ্গে স্টেইনের (Dale Steyn) তুলনা করে বলেন,” বুমরাহ স্টেইনের চেয়ে ভালো।” সেটির জবাব হিসেবে স্টেইন পাল্টা খোঁচা দিয়েছেন। স্টেইন খুবই সাধারণ একটি পোস্ট দিয়েছিলেন। কিছুদিন আগে সুদান ভ্রমণে গিয়েছিলেন। সাগরে মাছও ধরেছেন। নৌকায় তাঁর হাতে ব্লু স্পটেড কোরাল ট্রাউট মাছ, এমন একটি ছবি দিয়ে টুইটে স্টেইন আহ্বান জানিয়েছেন—এই মাছ ধরার আরও ছবি দেখার জন্য। সায়ান নামে ভারতীয় ক্রিকেটপ্রেমীর সেই পোষ্টে খোঁচা মারার ইচ্ছা হল।

Jasprit Bumrah,Dale Steyn
Jasprit Bumrah

কোন কারন ছাড়াই ভারতেরই পেসার বুমরাকে টেনে এনে স্টেইনের পোস্টের নিচে সায়ানের মন্তব্য, ‘বুমরা তোমার চেয়ে ভালো!’ সাধারণত তারকাদের পোস্টে হাজারো মানুষের লাখ লাখ মন্তব্যের ভিড়ে এমন মন্তব্য চোখে পড়ে না তারকাদের, পড়লেও তারকারা সেসব এড়িয়ে যান বিতর্ক এড়াতে। কিন্তু তা করেননি স্টেইন। ৩৮ বছর বয়সী দক্ষিণ আফ্রিকান প্রাক্তন পেসার পাল্টা জবাব দিয়ে বলেন,” আমিও নিশ্চিত ও আমার চেয়ে ভালো। আমি যে অবসর নিয়ে নিয়েছি!”

Leave a Comment