Team India: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘোষণা হলো টিম ইন্ডিয়ার টেস্ট স্কোয়াড, জায়গা হলো না WTC ফাইনালের হিরোর !!

Team India: বোর্ড অফ কন্ট্রোল অফ ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) আগামী মাসে শুরু হতে যাওয়া দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই টেস্টের সিরিজের জন্য ভারতের (Team India) ১৬ জন সদস্যের টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে। রোহিত শর্মা তার ডেপুটি হিসাবে ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহের সাথে টেস্ট দলের নেতৃত্ব অব্যাহত রাখবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Indian Cricket Team,Team India
Indian Cricket Team

২৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলে (Team India) ওপেনিং হিসাবে সুযোগ দেওয়া হয়েছে, রোহিত শর্মা (Rohit Sharma), শুভমান গিল (Shubman Gill, যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), রুতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad) এবং ইশান কিশান (Ishan Kishan) কে।

মিডিল অর্ডার হিসাবে দলে নিজেদের জায়গা করে নিয়েছেন, বিরাট কোহলি (Virat Kohli), শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) এবং কেএল রাহুল (KL Rahul)। অলরাউন্ডার হিসাবে দলে জায়গা পেয়েছেন, রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) এবং রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)।

Indian Cricket Team,Team India
Indian Cricket Team

দ্রুতগামী বোলার হিসেবে দলে জায়গা দেওয়া হয়েছে, মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj), মুকেশ কুমার (Mukesh Kumar), মোহাম্মদ শামি (Mohammed Shami), জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) এবং প্রসিধ কৃষ্ণ (Prasidh Krishna)।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের টেস্ট স্কোয়াড :-

Indian Cricket Team,Team India
Indian Cricket Team

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, রুতুরাজ গায়কওয়াড়, ইশান কিশান (উইকেটরক্ষক), কেএল রাহুল (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, মুকেশ কুমার, মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ (সহ-অধিনায়ক) এবং প্রসিধ কৃষ্ণ।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

Leave a Comment