Ravichandran Ashwin: “ধোনি সেরা ক্যাপ্টেন হলেও রোহিত…” বিশ্বকাপ শেষে হিটম্যানের উপর আপ্লুত অশ্বিন, দিলেন বড় বয়ান !!

Ravichandran Ashwin: আমরা সকলেই জানি, গত মাসে পুরো বিশ্বকাপে আধিপত্য বিস্তার করেও, স্বাগতিক ভারত আরেকটি আইসিসি টুর্নামেন্টে চূড়ান্ত বাধা অতিক্রম করতে ব্যর্থ হয়েছে। কিন্তু এরই মাঝে অভিজ্ঞ অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) খুবই গুরুত্বপূর্ণ কথা প্রকাশ করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

অশ্বিন বলেছেন, যে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) আইসিসি বিশ্বকাপের আয়োজকদের ফাইনালে শক্তিশালী অস্ট্রেলিয়ান দলের কাছে পরাজিত হওয়ার পরে কান্নার লড়াই করছেন।

Ms Dhoni, Ravichandran Ashwin
Ms Dhoni

যাইহোক, আইসিসি ইভেন্টে ট্রফিবিহীন খরাকে বাড়ানোর জন্য ফাইনালে ট্র্যাভিস হেড-অনুপ্রাণিত দলের কাছে ভারত একটি চমকপ্রদ পরাজয় নিবন্ধন করে। প্রাক্তন ক্রিকেটার সুব্রামানিয়াম বদ্রিনাথের সাথে তার ইউটিউব চ্যানেলে কথা বলার সময়,

অশ্বিন (Ravichandran Ashwin) ওডিআই বিশ্বকাপে ভারতের অসাধারণ অভিযানের জন্য অধিনায়ক এবং ব্যাটার উভয়ই রোহিতকে অভিবাদন জানিয়েছেন। ১১ ম্যাচে ৫৯৭ রান করে, রোহিত দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে বিশ্বকাপ শেষ করেছিলেন।

Rohit Sharma, Ravichandran Ashwin
Rohit Sharma

সেখানে অশ্বিন (Ravichandran Ashwin) বলেছেন, “আপনি যদি ভারতীয় ক্রিকেটের দিকে তাকান, সবাই আপনাকে বলবে যে এমএস ধোনি সেরা অধিনায়ক। কিন্তু, রোহিত শর্মা একজন অসাধারণ ব্যক্তি, এবং তিনি দলের প্রতিটি খেলোয়াড়কে বোঝেন। তিনি পছন্দগুলি জানেন। পাশাপাশি, আমাদের প্রত্যেকের অপছন্দ এবং একটি দুর্দান্ত বোঝাপড়া রয়েছে। তিনি প্রতিটি খেলোয়াড়কে ব্যক্তিগতভাবে জানার চেষ্টা করেন।”

Ravichandran Ashwin
Ravichandran Ashwin

অশ্বিন (Ravichandran Ashwin) ব্যাখ্যা করেছেন, “যতদূর আমি ফাইনাল খেলছি, টিম কম্বিনেশন এবং সবকিছুই গৌণ। প্রথমত, এটি সহানুভূতি সম্পর্কে, আমি এটিকে অনেক বেশি চাপ দিয়ে থাকি। এটি অন্যের জুতোয় দাঁড়িয়ে তার কাছ থেকে জিনিসগুলি দেখার মতো। আমি যদি রোহিতের জুতায় থাকতাম, আমি কম্বিনেশন পরিবর্তন করার বিষয়ে ১০০ বার চিন্তা করতাম। এটা দলের জন্য ঠিকই চলছে, তাহলে কেন একজন ফাস্ট বোলারকে তিনজন স্পিনারের জন্য বিশ্রাম দেওয়া হবে?।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

Leave a Comment