Kuldeep Yadav: KKR-এ ফ্লপ, দিল্লিতে হিট! কীভাবে, বাতিল কুলদীপকে নিয়ে নাইটদের খোঁচা কোচ পন্টিংয়ের !!

Kuldeep Yadav: টানা দুই বছর কোন মূল্য পাননি কলকাতা নাইট রাইডার্স শিবিরে। মানসিকভাবে আহত সেই কুলদীপ যাদব (Kuldeep Yadav) কমেডি আত্মবিশ্বাস ফেরানো যায় তবে তিনি ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন। দিল্লি ক্যাপিটালস এর কোচ রিকি পন্টিং (Ricky Ponting) ঠিক এমনটাই ভেবেছিলেন। কুলদীপ যাদব দিল্লির হয়ে একেবারে জ্বলে উঠেছেন অস্ট্রেলিয় কোচ পন্টিংয়ের পরামর্শে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং বলেছেন,” যে বিষয় ক্রিকেটারদের আটকে রাখছিল, সেগুলো আমরা খোলার চেষ্টা করছি। কেকেআরে কুলদীপ (Kuldeep Yadav) দু-বছর খেলছিল না। অবশ্যই ওঁদের স্কোয়াডে ভালো মানের স্পিনার রয়েছে।

Kuldeep Yadav
Kuldeep Yadav

এই বিষয়টা আমরা খেয়াল করি। যে কারণে কুলদীপকে আমরা নিলামে স্পট করি, এটা ছিল অন্যতম কারণ। আমরা ভেবেছিলাম, ওঁকে যদি আমাদের পরিবেশে ধাতস্থ করে আত্মবিশ্বাস জোগাই, তাহলে ও আইপিএলের অন্যতম সেরা আবিষ্কার হয়ে উঠতে পারে। ও এখন দারুণ বোলিং করছে। আমাদের পরিবেশে মানিয়ে নিচ্ছে।”

কুলদীপের (Kuldeep Yadav) মতো স্পিনার এর পিছনে সময় দিয়ে ধৈর্য ধরে কি করে সেরা টা বার করে আনতে হয় সেই বিষয়ে বলতে গিয়ে তিনি বলেন,” টি২০ ক্রিকেটে স্পিনারদের উত্থান-পতন থাকবেই। পারফরম্যান্স যেমনই হোক না কেন, টিম ম্যানেজমেন্টের উচিত তাঁর পাশে দাঁড়ানো। ফলাফলের কথা একদম ভুলে যাওয়া উচিত। ঘটনা হল, ও ৩-৪ বছর একদম খেলার মধ্যে নেই। ভারতীয় দল থেকে বাদ পড়েছে। কেকেআরে বরুণ চক্রবর্তী, সুনীল নারিন এমনকি সাকিব আল হাসান থাকায় ও পক্ষে ম্যাচ পাওয়া কঠিন হয়ে পড়ছিল।”

Kuldeep Yadav
Kuldeep Yadav

আরো যোগ করে তিনি বলেন,” বেশ কয়েকবছর ধরে ওঁকে দেখছি। নিলামের আগে প্রত্যেকবারেই আমাদের আলোচনায় ও থাকত। তবে এই বছরেই একমাত্র ওঁকে নেওয়ার পরিকল্পনা করি আমরা। ও আত্মবিশ্বাসী, এটা জানতে পেরে ভালো লাগছে। এটাই তো আমাদের কর্তব্য।”

Ricky Ponting, Kuldeep Yadav
Ricky Ponting

দিল্লি ক্যাপিটালস এর ক্যাপ্টেন রিশাব পান্তও একমত কোচের সঙ্গে। তিনি বলেন,” কুলদীপ এক বছর ধরে টান পরিশ্রম করে চলেছে। তবে সেভাবে ম্যাচ পাচ্ছিল না। আমরা ওঁকে ব্যাক করার চেষ্টা করছি। ও দারুণ পারফর্ম করে চলেছে।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

1 thought on “Kuldeep Yadav: KKR-এ ফ্লপ, দিল্লিতে হিট! কীভাবে, বাতিল কুলদীপকে নিয়ে নাইটদের খোঁচা কোচ পন্টিংয়ের !!”

Leave a Comment