আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Champions Trophy 2025: বাংলাদেশের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলার স্বপ্ন কেবলমাত্র ভারতের উপর নির্ভর করে রয়েছে, হারলেই নিতে হবে বিদায় !!

Champions Trophy 2025: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু এই ওডিআই বিশ্বকাপ ...

Published on:

Champions Trophy 2025: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু এই ওডিআই বিশ্বকাপ প্রায় শেষের দিকে। পাশাপাশি চলতি বিশ্বকাপে ইতিমধ্যে সেমিফাইনালে পৌঁছে গিয়েছে ভারত, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা দল এবং নিউজিল্যান্ড দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Bangladesh Cricket Team, Champions Trophy 2025
Bangladesh Cricket Team

যেখানে ১৫ নভেম্বর মুম্বাইতে একে অপরের বিরুদ্ধে মাঠে নামবে ভারত বনাম নিউজিল্যান্ড। এছাড়া ১৬ নভেম্বর অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা দল একে অপরের বিরুদ্ধে মাঠে নামবে কলকাতার ইডেন গার্ডেন্স। তারপরেই ১৯ নভেম্বর আমেদাবাদে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের মেগা ফাইনাল ম্যাচ।

Indian Cricket Team, Champions Trophy 2025
Indian Cricket Team

কিন্তু এরই মাঝে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স (Champions Trophy 2025) ট্রফি নিয়ে উঠে আসলে বড় খবর। সারা বাংলাদেশে হাহাকার পড়ে গিয়েছে যে বাংলাদেশ দল ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পারবে কিনা? আইসিসির নিয়ম অনুযায়ী বিশ্বকাপে প্রথম ৮ দলই খেলতে পারবে ২০২৫ এর চ্যাম্পিয়নস ট্রফি (Champions Trophy 2025)।আসলে বাংলাদেশ দল ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে।

Netherlands Cricket Team, Champions Trophy 2025
Netherlands Cricket Team

এবার নেদারল্যান্ড দলও ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দশম স্থানে রয়েছে। আজ নেদারল্যান্ড দল ভারতের বিরুদ্ধে মাঠে নামবে। যদি ভারত নেদারল্যান্ড দলের কাছে পরাজিত হয় তাহলে বাংলাদেশের ২০২৫ চ্যাম্পিয়ন্স (Champions Trophy 2025) ট্রফি খেলা স্বপ্নভঙ্গ হবে। আর যদি ভারতে জিতে যায় তাহলে বাংলাদেশ চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য কোয়ালিফাই করবে। এক কথায় ভারতের উপর নির্ভর গোটা বাংলাদেশ।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment