আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Anushka Sharma: বিশ্বকাপের মাঝেই খুশির খবর, দ্বিতীয় বার মা হচ্ছেন বিরাট পত্নী অনুষ্কা!

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। অভিনেত্রী ছাড়াও অনুষ্কা শর্মার জনপ্রিয়তা রয়েছে আর এক কারণে,হ্যাঁ ঠিকই ধরেছেন বর্তমানে ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম সেরা ...

Published on:

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। অভিনেত্রী ছাড়াও অনুষ্কা শর্মার জনপ্রিয়তা রয়েছে আর এক কারণে,হ্যাঁ ঠিকই ধরেছেন বর্তমানে ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলির (Virat Kohli) স্ত্রী অনুষ্কা (Anushka Sharma)। সম্প্রতি অনুষ্কা শর্মার দ্বিতীয় বার মা হওয়ার জল্পনা নিয়ে সরগরম হয়েছে নেটদুনিয়া।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কলকাতার ইডেনে সাউথ আফ্রিকা ম্যাচের সময়ে বিরাট কোহলির সঙ্গে আসতে পারেননি অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ক্রিকেটার স্বামীর জন্মদিনে শুধু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তবে বেঙ্গালুরুতে হাতে হাত রেখে দম্পতিকে ঘুরে বেড়াতে দেখে, বিশেষত অভিনেত্রীর হাঁটার ধরন দেখে অনেকেই মনে করছেন, তিনি অন্তঃসত্ত্বা। শর্ট ফ্লেয়ার্ড পোশাকে স্পষ্ট তাঁর বেবি-বাম্প। সেই ভিডিও ভাইরাল হয়েছে দাবানলের মতো।

Anushka Sharma
Anushka Sharma

ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে না হতেই শুভেচ্ছার ঝড় বইতে শুরু করেছে। তারকা দম্পতিকে দ্বিতীয়বার মা-বাবা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। ভামিকাকে বড় দিদি হওয়ার অভিনন্দনও জানিয়েছেন অনেকেই। কেউ কেউ এখনও ধোঁয়াশায়।

তাঁরা কমেন্টে জানিয়েছেন, “বিশ্বকাপের জন্যই কী আপনারা জানাচ্ছেন না সুখবরটা?” একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, “আপনি কি সত্যিই অন্তঃসত্ত্বা? নাকি আমরা ভুল ভাবছি? যাই হোক না কেন, আপনাদের জন্য খুশি।” দম্পতিকে সুস্থ জীবনের বার্তাও দিয়েছেন অনেকে।

উল্লেখ্য,স্ত্রী অনুষ্কাকে নিয়ে কখনোই প্রশংসার কমতি রাখেন না বিরাট কোহলি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘অনুষ্কা আমায় শিখিয়েছে, কিভাবে খারাপ সময়ে পাশে থাকতে হয়। ওই সময়টা সৎ থাকা কতটা প্রয়োজন। খারাপ সময় থেকে ঠিক বেরিয়ে আসা যায়’।

আরও পড়ুন: Champions Trophy 2025: বাংলাদেশের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলার স্বপ্ন কেবলমাত্র ভারতের উপর নির্ভর করে রয়েছে, হারলেই নিতে হবে বিদায় !!

About Author

Leave a Comment

2.