আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: ট্রফি জয় নিশ্চিত টিম ইন্ডিয়ার, নেদারল্যান্ডের বিরুদ্ধে নামার আগে ভারতীয় দলে হলো এই ম্যাচ উইনারের এন্ট্রি !!

World Cup 2023: একসময়ের বল ঘোরানোর রাজা ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar) ক্রিকেট থেকে মুছে গিয়েছেন। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বেরিয়ে আসার পরপরই নিউজিল্যান্ডের বিরুদ্ধে ...

Published on:

World Cup 2023: একসময়ের বল ঘোরানোর রাজা ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar) ক্রিকেট থেকে মুছে গিয়েছেন। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বেরিয়ে আসার পরপরই নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথাগত সিরিজ থেকে, ভুবনেশ্বর ভারতীয় ক্রিকেট দলে জায়গা পাননি, এমনকি ক্রিকেট বিশ্বকাপেও। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

তবে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৭ মাস বাকি থাকতে ৩৪ বছর বয়সী আবারও দলে ফিরে আসার সম্ভাবনা রয়েছে। পুরো সিনিয়র পেস ব্যাটারিকে বিশ্রাম দেওয়া হয়েছে, ভুবনেশ্বরের ভারত বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজে ফিরে আসতে পারে।

Pat Cummins,Rohit Sharma, World Cup 2023
Pat Cummins And Rohit Sharma

৭ টি সৈয়দ মুশতাক আলী ট্রফি ম্যাচে ১৬ উইকেট নিয়ে, ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar) ঘোষণা করেছিলেন যে তিনি এখনও সম্পন্ন করেননি। মুশতাক আলিতে তারকা খচিত কর্ণাটকের বিরুদ্ধেও তিনি একটি ফিফার জিতেছেন। এখন, তিনি ভারত বনাম অস্ট্রেলিয়া টি টোয়েন্টি সিরিজের ফেরার জন্য প্রস্তুত।

Bhuvneshwar Kumar,World Cup 2023
Bhuvneshwar Kumar

ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি গোপন সূত্রের খবরে জানা গিয়েছে, “নির্বাচকরা সব সিনিয়র বোলারদের বিশ্রাম দিতে পারে। এমন পরিস্থিতিতে আক্রমণে নেতৃত্ব দেওয়ার জন্য ভুবনেশ্বরের (Bhuvneshwar Kumar) মতো অভিজ্ঞ পেসার দরকার। তাকে প্রত্যাহার করা হতে পারে।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.