আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rahul Dravid: “দশ বছর ধরে দলে…” সূর্যকুমার যাদব’কে নিয়ে বেশ আত্মবিশ্বাসী রাহুল দ্রাবিড়, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামার আগে করলেন এই মন্তব্য !!

Rahul Dravid: ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়কে খুশি মনে হচ্ছিল যে সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav) চলতি বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে কঠিন ট্র্যাকে ৪৯ রান ...

Published on:

Rahul Dravid: ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়কে খুশি মনে হচ্ছিল যে সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav) চলতি বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে কঠিন ট্র্যাকে ৪৯ রান করে তার ব্যাটিংয়ের একটি ভিন্ন দিক দেখাচ্ছেন। সূর্যকে নিয়ে ভারতীয় প্রধান কোচ বলেছেন, “আপনাকে বিকশিত হতে হবে। আপনাকে আরও ভালো হতে হবে। পাশাপাশি, সে (সূর্য) যত ধরনের পরিস্থিতিতে নিজেকে খুঁজে পায় এবং সে সেখান থেকে বেরিয়ে আসে, যেমন সে ইংল্যান্ডের বিরুদ্ধে সত্যিই ভাল করেছে।” বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Rahul Dravid, Suryakumar Yadav
Rahul Dravid And Suryakumar Yadav

দ্রাবিড় (Rahul Dravid) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচের আগে প্রাক-ম্যাচ সংবাদ সম্মেলনে ‘মিস্টার ৩৬০°’ সম্পর্কে বলেছিলেন। যেটি দ্রাবিড়কে সবচেয়ে বেশি প্রভাবিত করেছে তা হল সূর্যের স্কোরিং এর ক্ষেত্রে উন্নতি হয়েছে এবং তিনি শুধু তার টি-টোয়েন্টি খেলাই খেলতে চান না। দ্রাবিড় (Rahul Dravid) বলেছেন, “হ্যাঁ, আমি বলতে চাচ্ছি, টি-টোয়েন্টি ক্রিকেটে সে যে ক্ষেত্রগুলিতে স্কোর করে এবং কত দ্রুত তাকে টি-টোয়েন্টি ক্রিকেটে যেতে হবে তার পরিপ্রেক্ষিতে সে অবশ্যই ব্যতিক্রমী।”

Suryakumar Yadav,Rahul Dravid
Suryakumar Yadav

রাহুল দ্রাবিড় (Rahul Dravid) আরও বলেন, “এছাড়া এটা দেখে ভালো লাগছে যে একদিনের ক্রিকেটে, সে এটাও বুঝতে পারছে যে মাঝে মাঝে আপনি নিজেকে স্থির হওয়ার জন্য একটু বেশি সময় দিতে পারেন। তারপরে আপনি জানেন যে সে মৃত্যুর সময় কতটা বিপজ্জনক হতে পারে।”

প্রায় ১০ বছরের মানসম্পন্ন ঘরোয়া ক্রিকেট এবং ৮২ টি প্রথম-শ্রেণীর খেলা সত্যিই সূর্যকে সাহায্য করেছে বলে মনে করেন দ্রাবিড়। “আমি মনে করি তার সেই অভিজ্ঞতা আছে কারণ সে অনেক ঘরোয়া ক্রিকেট খেলেছে। সে গত ১০ বছর ধরে আছে। তাই, আমি মনে করি, আমরা সত্যিই পরিস্থিতি পড়তে সক্ষম হওয়ার জন্য তার অভিজ্ঞতার উপর অনেক বেশি নির্ভর করছি।”

Rahul Dravid
Rahul Dravid

পাশাপাশি দ্রাবিড় (Rahul Dravid) জানান, “টি-টোয়েন্টি ক্রিকেট কখনও কখনও, আপনি জানেন, আপনাকে কেবল একটি উপায়ে খেলতে হবে। একদিন, কখনও কখনও আপনি যে ক্রমটি করতে পারেন তা কমিয়ে দিন, আপনাকে একটি খেলা পড়তে এবং পরিস্থিতি পড়ার জন্য যথেষ্ট স্মার্ট হতে হবে।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.