আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

চলতি ওভার শেষ না করেই মাঠ ছাড়লেন শচীন পুত্র অর্জুন তেন্ডুলকর!! জানালেন বড় কারণ

Published on:

WhatsApp Group Join Now

Arjun Tendulkar: আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলায়, কেএল রাহুলের নেতৃত্বে লখনউ দলটি ৫ বারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্সকে ১৮ রানে পরাজিত করে এই মৌসুমের অভিযান শেষ করেছে। এই সময়ে, মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারও মুম্বাইয়ের শেষ লিগ ম্যাচে খেলছিলেন, কিন্তু পরপর দুই বলে দুটি ছক্কা মারার কারণে তাকে মাঝমাঠে ম্যাচ ছেড়ে যেতে হয়েছিল, পরে। যা এই আলোচনা দ্রুত ছড়িয়ে পড়ল, এমন কী ঘটল যার কারণে মাঝ ওভারে মাঠের বাইরে যেতে হল?বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তরুণ ক্রিকেটার অর্জুন টেন্ডুলকার, মহান ভারতীয় ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের ছেলে, যিনি ক্রিকেটের ঈশ্বর হিসাবে পরিচিত, আইপিএল 2024-এ লখনউয়ের বিরুদ্ধে খেলায় প্রথমবারের মতো মুম্বাই ইন্ডিয়ান্সের প্লেয়িং ইলেভেনে যোগ দেন। এই ম্যাচে অর্জুন টেন্ডুলকার যখন মুম্বাই দলের হয়ে বোলিং করতে আসেন, তখন তিনি ২ ওভারে দুর্দান্ত ফর্ম দেখান।

২ ওভারে বোলিং করার সময় তিনি মাত্র ১০ রান খরচ করেছিলেন কিন্তু তারপরে তিনি সমস্যার সম্মুখীন হন যার কারণে তিনি আউট হয়ে যান। পরে তাকে আবার বোলিং করতে ডাকা হয় এবং নিকোলাস পুরান পরপর দুই বলে দুটি ছক্কা মারেন। এরপর সমস্যার কারণে মাঠ ছেড়ে ফিরে যান।

Img 20240519 172007 55927331381645851916, , চলতি ওভার শেষ না করেই মাঠ ছাড়লেন শচীন পুত্র অর্জুন তেন্ডুলকর!! জানালেন বড় কারণ

আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের (এলএসজি বনাম এমআই) মধ্যে খেলা ম্যাচে, যে ওভারে অর্জুন টেন্ডুলকার ২ বল করার পরে ড্রেসিংরুমে ফিরে যান। ওই ওভারের শেষ ৪ বল করতে ডাক পান নমন ধীর। এ সময় অর্জুনের প্রথম দুই বলে নিকোলাস পুরান ১২ রান করলেও শেষ ৪ বলে ১৭ রান করেন নমন ধীর। এইভাবে, অর্জুন টেন্ডুলকারের সেই অসম্পূর্ণ ওভারে, লখনউ দল মোট ২৯ রান করে এবং ২১৪ রান করতে সক্ষম হয়।

আইপিএল 2024 এ লখনউ সুপার জায়ান্টস এবং মুম্বাই ইন্ডিয়ান্স (এলএসজি বনাম এমআই) এর মধ্যে খেলা দুটি দলের জন্য এই মরসুমের শেষ ম্যাচ ছিল। এই সময় লখনউ সুপার জায়ান্টস, প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১৪ রান করে। যেখানে মুম্বাই ইন্ডিয়ান্স টিম লক্ষ্য তাড়া করতে গিয়ে ২০ ওভারে মাত্র ১৯৬ রান করতে পারে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.