আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: বড় ধাক্কা মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে, চোটের কারণে আসন্ন আইপিএল থেকে ছিটকে গেলেন হার্দিক পান্ডিয়া !!

২০২৪ আইপিএল (IPL 2024) মেগা অকশনের আগেই হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) কে নিয়ে গুজরাট টাইটানস (Gujarat Titans) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এর মধ্যে যে ...

Updated on:

২০২৪ আইপিএল (IPL 2024) মেগা অকশনের আগেই হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) কে নিয়ে গুজরাট টাইটানস (Gujarat Titans) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এর মধ্যে যে টালবাহানা শুরু হয়েছিল তা ক্রিকেটমহলে রীতিমতো আলোড়ন তৈরি করেছিল। ২০২২ এবং ২০২৩ পরপর দুই বছর গুজরাট টাইটানসের অধিনায়ক হিসেবে খেলেছিলেন তিনি এবং ২০২৪ আইপিএল সিজিনেও ভক্তরা আশা করেছিল তিনি গুজরাট দলেই খেলবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু শেষমেষ রাতারাতি চলে যান তার পুরনো মুম্বাই ইন্ডিয়ান্স দলে। গত ১৫ ই ডিসেম্বর আইপিএল অকশন এর আগেই ১৬ কোটি টাকা ব্যয় করে হার্দিক পান্ডিয়া কে নিজের দলে ফিরিয়ে নিল নীতা আম্বানিদের (Nita Ambani) দল। এই ঘটনা নিয়ে বিতর্কের শেষ ছিল না। কিন্তু এর মধ্যে আরও একটি বড় খবর পাওয়া গিয়েছে, যে বিপুল অর্থ ব্যয় করে দলে ফিরিয়ে নেওয়া হার্দিক পান্ডিয়া এবারের আইপিএলে দলের হয়ে মাঠে নামতে পারবেন কিনা তা নিয়ে সন্দেহ আছে।

IPL 2024: বাদ পড়লেন পৃথ্বী শ, ঋষভ পন্থের অধীনে এই ১১ জন খেলোয়াড় নামতে চলেছেন দিল্লির জার্সিতে !!

Hardik Pandya, Ipl 2024
Hardik Pandya | Twitter

২০২৩ বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে একটি ম্যাচে ফিলিং করতে গিয়ে গোড়ালিতে গুরুতর চোট পেয়েছিলেন তিনি, যার ফলে বিশ্বকাপের বাকি ম্যাচগুলি থেকে অবসর নিতে হয়েছিল তাকে। বাংলাদেশের বিরুদ্ধে ওই ম্যাচটির পর থেকে তাকে আর দেশের জার্সি গায়ে মাঠে দেখা যায়নি। বর্তমানে তিনি আছেন বেঙ্গালুরুতে।

আপাতত বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে তিনি রেওয়াজ করছেন। কিন্তু মাঠে খেলতে নাবার মতো ফিট হননি তিনি, এমনটাই খবর পাওয়া গিয়েছে। এই অবস্থায় আইপিএলের মত বড় লিগে বড় বড় হস্তীদের সম্মুখীন করতে দলে অংশগ্রহণ করবেন কি না তা নিয়ে কোন নিশ্চয়তা নেই।

Hardik Pandya, Ipl 2024
Hardik Pandya | Twitter

গোড়ালির গুরুতর চোট সারিয়ে ওঠার জন্য চিকিৎসার মধ্যে রয়েছেন হার্দিক পান্ডিয়া। যার ফলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে নির্বাচকরা তারকা অলরাউন্ডার কে ভারতীয় দলে রাখেননি। এমনকি আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজে দলের হয়ে মাঠে নামবেন কিনা সেটাও সঠিক বলা সম্ভব হয়নি। চোট কাটিয়ে উঠে আসন্ন আইপিএলে অংশগ্রহণ করার জন্য হয়তো বর্তমানে বিশ্রামেই থাকবেন তিনি।

এছাড়া গোড়ালির চটের পাশাপাশি পিঠের চোটও তাকে বেশ ভোগাচ্ছে। হারদিকের এমন পরিস্থিতির কারণে তাকে নিয়ে বেশি ঝুঁকি নিচ্ছেন না জাতীয় দলের নির্বাচকরা। যথাসাধ্য চিকিৎসাও চলছে তার। তবে আসন্ন ২০২৪ আইপিএল শুরু হওয়ার আগে যদি চোট থেকে রেহাই না পান, তাহলে মুম্বাই ইন্ডিয়ান দলের অধিনায়ক কে নিযুক্ত হবেন?

Rohit Sharma,Ipl 2024
Rohit Sharma | Twitter

দলের পুরানো অধিনায়ক রোহিত শর্মা-ই (Rohit Sharma) কি তাহলে পুনরায় দলের নেতৃত্ব দেবেন! ভক্তদের মধ্যে এই নিয়েই নানান প্রশ্ন জমে আছে। ভক্তদের এই প্রশ্নের উত্তর একমাত্র সময়ই দিতে পারে। ফলে এখনো দীর্ঘ অপেক্ষায় থাকতে হবে ভক্তদের এবং ক্রিকেট বিশ্বকে।

IPL 2024: “ধান্দাটাই বুঝেছিল…” অবশেষে হার্দিক পান্ডিয়ার গুজরাট ছাড়ার পর মুখ খুললেন নেহেরা, নিলেন একহাত !!

About Author

Leave a Comment

2.