IPL 2024: “আগে দেশ তারপর অন্যকিছু…” কোটি টাকায় বিক্রি হয়েও আইপিএলে অনিশ্চিত মিচেল স্টার্ক, মাথায় হাত KKR’ ম্যানেজমেন্টের !!

Mitchell Starc: এবারের আইপিএল অকশনে ২৪ কোটি ৭৫ লক্ষ টাকায় কলকাতা নাইট রাইডার্স কিনেছে অস্ট্রেলিয়ার নামকরা ফাস্ট বোলার মিচেল স্টার্ককে (Mitchell Starc)। তার পরেও তাঁকে পুরো মরসুম পাওয়া যাবে কি না সেই প্রশ্ন উঠছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আইপিএলের ইতিহাসে কোনও ক্রিকেটারকে কিনতে সব থেকে বেশি টাকা খরচ করেছে কলকাতা নাইট রাইডার্স। তারা ২৪ কোটি ৭৫ লক্ষ টাকায় অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ককে কিনেছে। বিশ্বকাপজয়ী স্টার্ককে প্রায় ২৫ কোটি টাকায় কিনেও তাঁকে পুরো মরসুম পাওয়া যাবে কি না তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। কারণ, স্টার্ক নিজেই জানিয়েছেন যে,দেশের হয়ে খেলা তাঁর কাছে সবার আগে।

Mitchell Starc, Kkr
Mitchell Starc

অকশন শেষে স্টার্ক বলেন, ‘‘আমি সব সময় দেশের হয়ে খেলাকে এগিয়ে রেখেছি। অস্ট্রেলিয়ার হয়ে খেলা আমার কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। শেষ কয়েকটা বছরে সেই কারণে দেশ ছাড়া কিছু ভাবিনি। তাই নিজেকে সব লিগ থেকে সরিয়ে রেখেছিলাম।’’

সামনের বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই কারণেই আইপিএলে খেলতে চেয়েছেন মিচেল স্টার্ক। তিনি বলেন, ‘‘সামনের বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই আইপিএল খেললে সেই প্রতিযোগিতার প্রস্তুতি হয়ে যাবে। আইপিএল বিশ্বের সেরা টি-টোয়েন্টি লিগ। সেখানে খেলা গর্বের। কেকেআর যে আমাকে সেই সুযোগ করে দিয়েছে তার জন্য আমি গর্বিত।’’

Mitchell Starc
Mitchell Starc

আগামী বছর ২১ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড সফরে যাবে। ৩টি টি-টোয়েন্টি ও ২টি টেস্ট খেলবে দু’দল। যা চলবে ২৪ মার্চ পর্যন্ত। সেই সময়ের মধ্যে যদি আইপিএল শুরু হয়ে যায় তা হলে শুরুতে হয়তো স্টার্ককে না-ও দেখা যেতে পারে। তার পরে অবশ্য মে মাস পর্যন্ত কোনও আম্তর্জাতিক খেলা নেই। তাই পরের দিকে ক্রিকেটারদের পেতে ফ্র্যাঞ্চাইজিগুলির কোনো অসুবিধা হবে না।

MS Dhoni | IPL 2024: প্রস্তুতিতে ব্যাস্ত থালা ‘ধোনি’, ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল !!

Leave a Comment