আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: দুঃসংবাদ ভারতীয় শিবিরে! পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি হার্দিক পান্ডিয়া, এই দলের বিরুদ্ধে মাঠে নামবেন !!

Hardik Pandya: চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় ক্রিকেট দল এখনো পর্যন্ত কোনো দলের কাছে পরাজিত হয়নি। এমন দুর্দান্ত পারফরমেন্সের পরিপেক্ষিতে ভারতীয় দল পরপর ...

Published on:

Hardik Pandya: চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় ক্রিকেট দল এখনো পর্যন্ত কোনো দলের কাছে পরাজিত হয়নি। এমন দুর্দান্ত পারফরমেন্সের পরিপেক্ষিতে ভারতীয় দল পরপর পাঁচটি ম্যাচে জয়লাভ করে পয়েন্ট তালিকায় একদম শীর্ষে রয়েছে। কিন্তু এরই মাঝে ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) কিছুটা হলেও চিন্তায় ফেলেছে দলকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় দলের চলতি বিশ্বকাপে অন্যতম নির্ভরযোগ্য অলরাউন্ডার হার্দিক। হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) বেশ ভালই শুরু করেছিলেন তার বিশ্বকাপ যাত্রা। কিন্তু বাংলাদেশ দলের বিরুদ্ধে ম্যাচে বোলিং করতে গিয়ে ঘটে যায় সেই ভয়ংকর ঘটনা।

Indian Cricket Team,Hardik Pandya
Indian Cricket Team

আসলে বাংলাদেশের উইকেট রক্ষক ব্যাটসম্যান লিটন দাসের মারা বলে হার্দিক (Hardik Pandya) এর শরীরে আঘাত করে, যার কারণে তিনি খুবই গুরুতর চোট পান। শুধু তাই নয় সঙ্গে সঙ্গে মাঠের বাইরে চলে যেতে হয় তাকে। যার কারণে ভারতীয় সমর্থক থেকে শুরু করে ভারতীয় দল খুবই চিন্তায় পড়ে যায়।

Hardik Pandya
Hardik Pandya

ভারতীয় অলরাউন্ডার এর চোট পাওয়ার পরে ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়েছিল, “হার্দিক পান্ডিয়া, নিউজিল্যান্ড দলের বিপক্ষে ম্যাচ খেলতে পারবে না। সে সরাসরি লখনৌ তে ইংল্যান্ড দলের বিরুদ্ধে মাঠে নামবে।” কিন্তু এরই মাঝে আবারো উঠে আসলো বড় খবর।

Hardik Pandya
Hardik Pandya

ভারতীয় বোর্ড কর্তৃপক্ষের একজন সদস্য জানিয়েছেন, “হার্দিক পান্ডিয়া ইংরেজ দলের বিরুদ্ধে ম্যাচে না খেলার সম্ভাবনা বেশি। কারণ পরবর্তীতে যাতে হার্দিকের কোন সমস্যা না হয় সেই কারণে বিশেষ নজর দেওয়া হচ্ছে। এছাড়া তেমন কোন ভয়ের কারণ নেই।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.