আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: এমএস ধোনি নয় বরং এই প্লেয়ারকে বিশ্বকাপ ২০১১’ এর ফাইনালের ম্যান অফ দ্যা ম্যাচ ঘোষণা করলেন গাম্ভীর !!

Gautam Gambhir: প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান গৌতম গম্ভীর (Gautam Gambhir) একটি অত্যন্ত সাহসী এবং নিঃস্বার্থ বিবৃতি দিয়েছেন, বলেছেন যে তাকে নয়, বরং এই ফাস্ট বোলার কে ...

Published on:

Gautam Gambhir: প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান গৌতম গম্ভীর (Gautam Gambhir) একটি অত্যন্ত সাহসী এবং নিঃস্বার্থ বিবৃতি দিয়েছেন, বলেছেন যে তাকে নয়, বরং এই ফাস্ট বোলার কে ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কার দেওয়া উচিত ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Gautam Gambhir
Gautam Gambhir

হ্যা তিনি আর কেও নন ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা বোলার জাহির খান (Zaheer Khan)। এমএস ধোনিই (MS Dhoni) তার ৯১* রানের জন্য ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পেয়েছিলেন যখন তিনি যুবরাজ সিংয়ের আগে নিজেকে উন্নীত করেছিলেন।

Ms Dhoni,Gautam Gambhir
Ms Dhoni

যদিও গৌতম গম্ভীরের (Gautam Gambhir) অনেক ভক্ত প্রায়ই মনে করেন যে ভারত বীরেন্দ্র শেবাগ এবং শচীন টেন্ডুলকারের দুটি উইকেট হারানোর পরে বাঁহাতি ব্যাটসম্যানকে তার ৯৭ রানের জন্য প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার দেওয়া উচিত ছিল, সেই ব্যক্তি নিজেই এখন মন্তব্য করেছেন যে এটি ছিল বল হাতে ভারতের জয়ের সুর সেট করা জাহির খানকে পুরস্কৃত করা উচিত ছিল।

Zaheer Khan, Gautam Gambhir
Zaheer Khan

গৌতম গম্ভীর (Gautam Gambhir) একটি সংবাদ মাধ্যমে বলেছেন, “এমএস ধোনি পুরষ্কার পেয়েছিল কিন্তু আমি মনে করি জাহির খানই আসল ম্যান অফ দ্য ম্যাচ। জাহির সেই স্পেলে বোলিং না করলে শ্রীলঙ্কা ৩৫০ রান করে ফেলত। কেউ তার বোলিং মনে করে না এবং আমরা কেবল আমার ইনিংস এবং ধোনির ছয় সম্পর্কে কথা বলি। জহির ম্যান অফ দ্য ফাইনাল ছিলেন।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author
2.