IPL 2024: RCB’তে যুক্ত হয়েই ভাগ্য খুললো এই অভাগার, তুফানের গতিতে খেললেন ৭৭ রানের নক !!

IPL 2024: আইপিএল শুরু হতে এখন মাত্র কয়েক মাস বাকি। আমরা আপনাকে বলি যে এখনও পর্যন্ত 16 টি সংস্করণ খেলা হয়েছে। ১৭তম আসর হবে এ বছর। প্রতি মৌসুমের চেয়ে এবারের মৌসুম আরো উত্তেজনাপূর্ণ হতে যাচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আসলে, গত বছর দুবাইয়ে অনুষ্ঠিত মিনি নিলামের সময়, সমস্ত ফ্র্যাঞ্চাইজি তাদের দলে একজন দৃঢ়প্রতিজ্ঞকে অন্তর্ভুক্ত করেছে। আসন্ন আইপিএলে নিজেদের ছাপ ফেলতে প্রস্তুত এই খেলোয়াড়রা। ইতিমধ্যেই এক আরসিবি খেলোয়াড় আলোড়ন সৃষ্টি করেছেন। আসুন জানি সেই খেলোয়াড় কে।

আসন্ন আইপিএল মরসুমের জন্য তৈরি হয়েছে আরসিবি। এ বছর তিনি তার প্রথম শিরোপা খুঁজছেন। এই মিশনকে সফল করার দায়িত্ব বিরাট কোহলি এবং আরও অনেক খেলোয়াড়ের ওপর বর্তায়। তাদের মধ্যে একজন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ক্যামেরন গ্রিন, যাকে এই দলটি মুম্বাই ইন্ডিয়ান্স থেকে ১৫ কোটি টাকায় কিনেছে।

Cameron Green, Ipl 2024
Cameron Green

এই খেলোয়াড় ইতিমধ্যে তরঙ্গ তৈরি করা শুরু করেছেন। আসলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭৭ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেছিলেন এই ডানহাতি ব্যাটসম্যান। তার ইনিংস চলাকালীন, তিনি 104 বল মোকাবেলা করেছিলেন এবং 4টি চার এবং 2টি ছক্কা মেরেছিলেন। মেলবোর্নে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। আমরা যদি এই ম্যাচের কথা বলি, অস্ট্রেলিয়া দল টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে খেলতে আসা ওয়েস্ট ইন্ডিজ দলের পুরো ইনিংস 48.4 ওভারে মাত্র 231 রানে গুটিয়ে যায়।

ক্যাঙ্গারুদের হয়ে জেভিয়ার বার্টলেট নেন ৪ উইকেট। এই লক্ষ্যের জবাবে শুরুটা ভালো হয়নি অস্ট্রেলিয়ার। মাত্র ৪ রানে প্রথম উইকেট হারায় তারা। যাইহোক, এর পরে জশ ইঙ্গলিস (65), ক্যামেরন গ্রিন (77) এবং স্টিভ স্মিথ (79) তাদের দলকে 8 উইকেটে জিততে সাহায্য করে।

IPL 2024: কোটি টাকার অফার পেয়েছেন যুবরাজ সিং, এই দলের হবেন প্রধান কোচ !!

Leave a Comment