IPL 2024: কোটি টাকার অফার পেয়েছেন যুবরাজ সিং, এই দলের হবেন প্রধান কোচ !!

IPL 2024: সমস্ত দল ইতিমধ্যে আইপিএল 2024-এর জন্য কৌশল তৈরি করতে শুরু করেছে। এদিকে, টিম ইন্ডিয়ার অন্যতম সেরা অলরাউন্ডার যুবরাজ সিং সম্পর্কে বড় খবর এসেছে। বলা হচ্ছে যে, যুবরাজ সিং, যিনি বিশ্বকাপ 2011-এ টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ছিলেন, আইপিএল 2024-এ একটি আইপিএল দলের প্রধান কোচের ভূমিকা পালন করতে দেখা যেতে পারে। খবর অনুযায়ী, যুবরাজ সিংকে আইপিএল ফ্র্যাঞ্চাইজি থেকে কোটি টাকার অফার দেওয়া হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আমরা যখনই টিম ইন্ডিয়ার সেরা অলরাউন্ডারের কথা বলি, যুবরাজ সিংয়ের নাম প্রথমেই নেওয়া হয়। ভারতীয় দলের দুর্দান্ত অলরাউন্ডার যুবরাজ সিং বহু বছর আগেই ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন।

Yuvraj Singh, Ipl 2024
Yuvraj Singh

আইপিএল 2024 এর আগে, তাকে আইপিএল ফ্র্যাঞ্চাইজি পাঞ্জাব কিংস দ্বারা প্রধান কোচের পদের প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু যুবরাজ সিং তা প্রত্যাখ্যান করেছিলেন। কিছু ভক্ত বলছেন যে আইপিএল 2024 এর আগে যুবরাজ সিংও এই প্রস্তাব গ্রহণ করতে পারেন। এমন সম্ভাবনা ভক্তদের দ্বারা প্রকাশ করা হচ্ছে।

টিম ইন্ডিয়ার কিংবদন্তি অলরাউন্ডার যুবরাজ সিংয়ের আইপিএল কেরিয়ার ছিল দুর্দান্ত। আমরা যদি তার পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান খুব চমৎকার হয়েছে। যুবরাজ সিং 132 ম্যাচের 126 ইনিংসে 24.77 গড়ে 2750 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 13টি হাফ সেঞ্চুরি ইনিংসও খেলেছেন, তার সেরা স্কোর 83 রান।

যুবরাজ সিং ১৩২ ম্যাচের ৭৩ ইনিংসে বোলিং করে ৩৬ উইকেট নিয়েছেন। যুবরাজ সিং আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব, পুনে ওয়ারিয়র্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং সানরাইজার্স হায়দ্রাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করেছেন। ভক্তদের মতে, যুবরাজ সিং আইপিএল 2024-এ কোচ হিসেবে নতুন ক্যারিয়ার শুরু করতে পারেন।

IPL 2024: RCB’তে যুক্ত হয়েই ভাগ্য খুললো এই অভাগার, তুফানের গতিতে খেললেন ৭৭ রানের নক !!

Leave a Comment