IND vs ENG: এই তিন প্লেয়ার হলেন রোহিত-দ্রাবিড়ের দুচোখের বিষ, ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জুড়ে বইতে হবে জল !!

IND vs ENG: ভারত বনাম ইংল্যান্ড (IND vs ENG) এর মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছে ইংল্যান্ড। ২ ফেব্রুয়ারি থেকে বিশাখাপত্তনমে শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। আমরা আপনাকে জানিয়ে রাখি যে চোটের কারণে এই ম্যাচে খেলছেন না রবীন্দ্র জাদেজা এবং কেএল রাহুল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তাদের জায়গায় দলে সুযোগ পেয়েছেন রজত পতিদার ও কুলদীপ যাদব। কিন্তু দলের অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড় এখন পর্যন্ত এই খেলোয়াড়কে সুযোগ দেননি। এই খেলোয়াড়ের জন্য ভবিষ্যতে সুযোগ পাওয়া কঠিন। ভারত বনাম ইংল্যান্ডের দ্বিতীয় ম্যাচে (IND vs ENG) খেলছেন না রবীন্দ্র জাদেজা এবং কেএল রাহুল।

তাদের জায়গায় দলে জায়গা পেয়েছেন সরফরাজ খান, ওয়াশিংটন সুন্দর ও সৌরভ কুমার। কিন্তু তিনজন খেলোয়াড়ের কেউই দ্বিতীয় টেস্টে খেলার সুযোগ পাননি। সরফরাজ খানকে সুযোগ দেননি দলের অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়। সরফরাজ মুম্বাইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন। সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফর্ম করেছেন তিনি। তবুও তাকে দেওয়া হচ্ছে না সুযোগ।

Sarfaraz Khan, Team India, Ind Vs Eng
Sarfaraz Khan

দ্বিতীয় টেস্টে দারুণ শুরু করেছে টিম ইন্ডিয়া। সেঞ্চুরি পূর্ণ করেছেন যশস্বী জয়সওয়াল। যশস্বী খুব ভালো ব্যাটিং করছে। খবর লেখা পর্যন্ত টিম ইন্ডিয়া 253 রানে চার উইকেট হারিয়েছে। ১৪৪ রান করে ক্রিজে আছেন যশস্বী।

ইংল্যান্ডের হয়ে জো রুট ছাড়া বাকি সব বোলারই একটি করে উইকেট নিয়েছেন। এই ম্যাচ টিম ইন্ডিয়ার জন্য খুবই গুরুত্বপূর্ণ। দল যদি এই ম্যাচে জিততে সফল হয়, তাহলে এই ম্যাচের পর সিরিজে ১-১ সমতা হবে এবং পরবর্তী ম্যাচগুলো আকর্ষণীয় হয়ে উঠবে।

আরও পড়ুন: IND vs ENG: তৃতীয় টেস্টে ফিরছেন না কোহলি, শ্রয়েস-শুভমানের জায়গায় দলে এন্ট্রি নিচ্ছেন এই দুই মহারথী !!

Leave a Comment