IND vs ENG: দ্বিতীয় দিনে ইতিহাস গড়বেন জয়সওয়াল, তছনছ করে দেবেন ইংল্যান্ডের বোলিং !!

IND vs ENG:  বিশাখাপত্তনমে ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচের প্রথম দিন ছিল ভারতের নামে। যশস্বী জয়সওয়ালের অপরাজিত 179 রানের ঝড়ো ইনিংসের ভিত্তিতে ভারত স্টাম্প পর্যন্ত 6 উইকেট হারিয়ে 336 রান করেছে। দ্বিতীয় দিনে যশস্বীর সঙ্গে ব্যাট করতে নামবেন রবিচন্দ্রন অশ্বিন (৫ রান)। প্রথম দিনের খেলা শেষ হওয়ার পর, যশস্বী দ্বিতীয় দিনের খেলার বিষয়ে তার উদ্দেশ্য পরিষ্কার করে দেন। তিনি বলেছেন, দ্বিতীয় দিনেই তিনি ডাবল সেঞ্চুরি পূরণের উদ্দেশ্য নিয়ে মাঠে নামবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

দিনের খেলা শেষ হওয়ার পর জয়সওয়াল বলেন, ‘আমি প্রতিটি সেশনে খেলতে চেয়েছিলাম। সে যখন ভালো বোলিং করত, আমি সেই স্পেলটা শেষ হতে চেয়েছিলাম, কিন্তু আমিও চেয়েছিলাম আলগা বলগুলোকে রানে রূপান্তর করতে এবং শেষ পর্যন্ত খেলতে থাকব। তিনি বলেছেন, ‘রাহুল দ্রাবিড় স্যার এবং রোহিত ভাই আমার আত্মবিশ্বাস বাড়িয়েছেন এবং আমাকে এটিকে একটি বড় ইনিংসে রূপান্তর করতে এবং শেষ পর্যন্ত ক্রিজে থাকতে বলেছেন।’

Yashasvi Jaiswal, Ind Vs Eng
Yashasvi Jaiswal

জয়সওয়াল, যিনি হায়দরাবাদে সিরিজের ওপেনারে 80 রানের ইনিংস করেছিলেন, তিনি নিশ্চিত করেছিলেন যে তিনি তার শক্তিশালী শুরুকে একটি বড় সেঞ্চুরিতে রূপান্তরিত করেছেন। জয়সওয়াল বলেছেন, ‘আমি এটাকে ডাবল সেঞ্চুরি করতে চাই এবং দলের হয়ে শেষ পর্যন্ত ক্রিজে থাকতে চাই। আমি আগামীকাল ফ্রেশ হতে চাই. পিচ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে জয়সওয়াল বলেন, ‘প্রথম দিকে উইকেটটি আর্দ্র ছিল এবং এতে ‘স্পিন এবং বাউন্স’ সহ কিছুটা সীম ছিল। সকালে একটু স্যাঁতসেঁতে থাকার কারণে পিচটি একটু অন্যরকম আচরণ করছিল, কিন্তু তারপর ঠিক হয়ে গেল। পুরোনো বল থেকে তার উপর একটু বাউন্স ছিল।

আমরা আপনাকে বলি যে আজ পর্যন্ত ভারতীয় দল বিশাখাপত্তনমে একটিও টেস্ট ম্যাচ হারেনি। 2016 সালে, ইংল্যান্ড 203 রানে পরাজিত হয়েছিল। একই সময়ে, 2019 সালে, দক্ষিণ আফ্রিকা 246 রানে পরাজিত হয়েছিল। এমন পরিস্থিতিতে ভারতীয় দল চলতি ম্যাচে প্রথম ইনিংসে বড় স্কোরের লক্ষ্য রাখতে চাইবে এবং ইংল্যান্ডকে চাপে রাখার চেষ্টা করবে।

IND vs ENG: তৃতীয় টেস্টে ফিরছেন না কোহলি, শ্রয়েস-শুভমানের জায়গায় দলে এন্ট্রি নিচ্ছেন এই দুই মহারথী !!

Leave a Comment