IPL 2024: এবারেও ট্রফি জিতবে না RCB, দলের স্টার বোলার গেলেন টুর্নামেন্ট থেকে ছিটকে !! 

IPL 2024: টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ সিরাজকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে কাজের চাপ ব্যবস্থাপনার জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। শুক্রবার ভারতীয় টিম ম্যানেজমেন্ট এই ঘোষণা করেছে। প্রথম টেস্টে রঞ্জি ক্রিকেট খেলতে পাঠানো ফাস্ট বোলার আভেশ খান দলে ফিরেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, ‘ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে মোহাম্মদ সিরাজকে বিশ্রাম দেওয়া হয়েছে। এই সিরিজটি দীর্ঘ হওয়ায় এবং সম্প্রতি তিনি প্রচুর ক্রিকেট খেলেছেন বলে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজকোটে অনুষ্ঠিত হতে যাওয়া তৃতীয় টেস্টে তাকে পাওয়া যাবে। দ্বিতীয় টেস্টের জন্য দলে ফিরেছেন আবেশ খান।

Mohammed Siraj, Ipl 2024
Mohammed Siraj

টসের সময় অধিনায়ক রোহিত শর্মা বলেছিলেন, ‘সিরাজকে বিশ্রাম দেওয়া হয়েছে যাতে তিনি পরিবারের সাথে কিছুটা সময় কাটাতে পারেন। তৃতীয় টেস্টের জন্য তাকে পাওয়া যাবে। ইংল্যান্ডের হয়ে অভিষেক হওয়া স্পিনার শোয়েব বশির ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার মূল্যবান উইকেট নিয়েছিলেন, তবে যশস্বী জয়সওয়ালের টানা দ্বিতীয় হাফ সেঞ্চুরির সাহায্যে, লাঞ্চ পর্যন্ত ভারত দুই উইকেটে 103 রান করেছে। শুক্রবার দ্বিতীয় ক্রিকেট টেস্টের প্রথম দিন।

লাঞ্চের সময়, জয়সওয়াল 92 বলে 51 রানে এবং শ্রেয়াস আইয়ার চার রানে খেলছেন। রোহিতকে (১৪) ও জেমস অ্যান্ডারসন শুভমন গিলকে (৩৪) প্যাভিলিয়নে পাঠান। ভারত টস জিতে সমতল পিচে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ভারতীয় দলে কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা এবং মহম্মদ সিরাজের জায়গায় রজত পতিদার, কুলদীপ যাদব এবং মুকেশ কুমারকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

হায়দরাবাদে তাদের উইকেট হারানোর অপরাধে রোহিত এবং জয়সওয়াল মন্থর শুরু করেছিলেন। প্রথম 16 ওভারে মাত্র 40 রান হয়েছিল। দলের একমাত্র ফাস্ট বোলার অ্যান্ডারসন ও অফ স্পিনার জো রুটকে নিয়েই শুরু হয়েছিল ইংল্যান্ড।

প্রথম পাঁচ ওভারে মাত্র ছয় রান দেন অ্যান্ডারসন। উইকেট থেকে কোনো সাহায্য না পেলেও রোহিতকে অবাধে খেলতে দেননি তিনি। ১৮তম ওভারে অফ স্পিনার বশিরের বলে লেগ স্লিপে অলি পোপের হাতে ধরা পড়েন রোহিত। দ্বিতীয় স্পেলে অ্যান্ডারসনের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন গিল।

IPL 2024: RCB’তে যুক্ত হয়েই ভাগ্য খুললো এই অভাগার, তুফানের গতিতে খেললেন ৭৭ রানের নক !!

Leave a Comment