IND vs ENG: তৃতীয় টেস্টে ফিরছেন না কোহলি, শ্রয়েস-শুভমানের জায়গায় দলে এন্ট্রি নিচ্ছেন এই দুই মহারথী !!

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5-টেস্ট সিরিজ খেলার জন্য (IND vs ENG), ভারতীয় দলের নির্বাচকরা প্রথম দুটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের 16 সদস্যের দল ঘোষণা করেছিলেন। এখন 2024 সালের 2 ফেব্রুয়ারি থেকে দুই দলের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচের পরপরই শেষ ৩টি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করা হতে পারে। এদিকে ইংল্যান্ডের বিপক্ষে ৫ টেস্ট ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন কেমন হতে পারে? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5 টেস্ট ম্যাচ সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন নিয়ে ইতিমধ্যেই ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে। কিছু ভক্ত বিশ্বাস করেন যে শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ারকে সরিয়ে চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানেকে শেষ 3 টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হবে। তিনি সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচের প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন। স্কোয়াড ভারতীয় দলের দুই তরুণ ব্যাটসম্যান শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ার ক্রমাগত ফ্লপ করছেন।

ভক্তদের মতে, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে (IND বনাম ENG) অনুষ্ঠিত হতে যাওয়া 5 টেস্ট ম্যাচ সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন করা যেতে পারে। যেহেতু আমরা বলেছি যে লোকেরা বিশ্বাস করে যে চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানে এই সিরিজের শেষ 3 টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারেন।

Cheteshwar Pujara And Ajinkya Rahane, Ind Vs Eng
Cheteshwar Pujara And Ajinkya Rahane

ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনেও জায়গা পেতে পারেন তিনি। একইসঙ্গে ভক্তরাও মনে করছেন, এই ম্যাচে অভিষেকের সুযোগ পেতে পারেন সরফরাজ খান। দেখা যাক তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী হতে পারে?

তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন

রোহিত শর্মা (C), যশস্বী জয়সওয়াল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, সরফরাজ খান, অক্ষর প্যাটেল, কেএস ভরত, আর অশ্বিন, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন: IND vs ENG: দ্বিতীয় দিনে ইতিহাস গড়বেন জয়সওয়াল, তছনছ করে দেবেন ইংল্যান্ডের বোলিং !!

Leave a Comment